Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৩ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানী ১৪৪০ হিজরী

ময়মনসিংহে বিএনপির সর্বকনিষ্ঠ মনোনয়ন প্রত্যাশী শাহাবুল

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ৬:৩৫ পিএম

ময়মনসিংহে বিএনপির সর্বকনিষ্ঠ মনোনয়ন প্রত্যাশী হিসেবে দলের ফরম নিয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি তরুন রাজনীতিক শাহ মো: শাহাবুল আলম। ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনে ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী হিসেবে বুধবার দুপুরে দলের ফরম ক্রয় করেন আলোচিত এ ছাত্রনেতা।
জানাযায়, বিগত ২০১৪ সালের বিএনপির নির্বাচন বর্জন আন্দোলনের আলোচিত এ ছাত্রনেতা একাধিকবার পুলিশের মামলায় কারাবরণ করেন। সর্বশেষ বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া জেলা যাবার দিন ঢাকায় গ্রেফতার হয়ে র্দীঘ সময় কারাভোগ করেন জাইমনে ছাড়া পায় শাহাবুল।
সাবেক ছাত্রনেতা অ্যাড.তান্না ধানের শীষ চান নেত্রকোনা ৪ আসনে :
এদিকে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মাসুদ তানভীর তান্না নেত্রকোনা-৪ (মোহনগঞ্জ-মদন-খালিয়াজুড়ি) আসনে ধানের শীষের মনোনয়ন ফরম ক্রয় করেছেন।
জানাযায়, আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মাসুদ তানভীর তান্নার বড় ভাই মাহাবুল আলম খান রানা মোহনগঞ্জ উপজেলার ২নং বড়তলী ইউনিয়ন পরিষদের দুই বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ছিলেন। এবং চেয়ারম্যান থাকাবস্থায় ২০১৫ সালের ২২মে স্থানীয় যুবলীগের সন্ত্রাসীরা তাকে নির্মম ভাবে হত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ