Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৭ চৈত্র ১৪২৫, ১৩ রজব ১৪৪০ হিজরী।

উইন্ডিজ প্রস্তুতি ম্যাচেও অধিনায়ক রুবেল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

দুই ম্যাচ টেস্ট, তিন ম্যাচ ওয়ানডে ও তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসতে শুরু করেছে ওয়েস্ট ইন্ডিজ দল। দুইদিনে তিন দফায় ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড়রা বাংলাদেশে আসবেন। গতকালই ঢাকায় পা রেখেছেন দলের ১০ জন। আরো দুই ভাবে বিভক্ত হয়ে বাকিরা আসবেন আজ। ২২ নভেম্বর থেকে চট্টগ্রামে শুরু হবে প্রথম টেস্ট। তার আগে বিসিবি একাদশের বিপক্ষে দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচও খেলবে ক্যারিবিয়রা।

এই প্রস্তুতি ম্যাচের জন্য গতকালই ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। উইন্ডিজের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে নেতৃত্ব দিবেন রুবেল হোসেন। দলে আছেন সৌম্য সরকার। আছেন জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক হওয়া ফজলে মাহমুদ রাব্বিও। এছাড়া সদ্য সমাপ্ত ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ২০তম আসরে বল ও ব্যাট হাতে যারা ভালো করেছেন তাদের প্রস্তুতি ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছে।

প্রস্তুতি ম্যাচে বিসিবির স্কোয়াড : রুবেল হোসেন (অধিনায়ক), সৌম্য সরকার, জাকির হোসেন, মিজানুর রহমান, ফজলে মাহমুদ রাব্বি, এবাদত হোসেন চৌধুরী, সাদমান ইসলাম, নাজমুল ইসলাম শান্ত, নাইম হাসান, শফিউল ইসলাম, রবিউল হক, মো. মিথুন ও রিশাদ আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উইন্ডিজ

১২ ফেব্রুয়ারি, ২০১৯
১১ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন