Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৪ পৌষ ১৪২৫, ১০ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

বিএনপি নাশকতার মহড়া শুরু করেছে আ জ ম নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি সন্ত্রাসী দল হিসেবে আবির্ভূত হয়ে নির্বাচন বানচাল করতে চায়। ঢাকায় বিনা উস্কানীতে পুলিশের উপর নির্লজ্জ হামলা চালিয়ে অরাজকতা ও নাশকতার মহড়া দিয়ে। এই ন্যাক্কার জনক ঘটনা জাতির একটি ভয়াবহ অশনি সংকেত। তিনি গতকাল (বুধবার) বহদ্দারহাট চত্বরে চান্দগাঁও থানা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত গণতন্ত্র ও সংবিধান রক্ষায় এবং সন্ত্রাস জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাদের উদ্দেশে বলেন, নাশকতা সৃষ্টি হলে আপনাদের বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান রক্ষা পাবে না।
আগুনে নিয়ে খেললে ঐ আগুনেই পুড়তে হবে। থানা আওয়ামী লীগের আহŸায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে যুগ্ম আহŸায়ক আবু তাহেরের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন নোমান আল মাহমুদ বলেন, দিদারুল আলম চৌধুরী, বখতিয়ার উদ্দিন খান, হাজী বেলাল আহমদ, নূর মোহাম্মদ নুরু, রফিকুল আলম, শামসুল আলম, এড. আইয়ুব খান, নাজিম উদ্দিন, নিজাম উদ্দিন নিজু প্রমুখ।



 

Show all comments
  • Alam ১৫ নভেম্বর, ২০১৮, ২:১৭ এএম says : 0
    ভোট চুরি করে মে....য়...র। আবার বেশি কথা কয়
    Total Reply(0) Reply
  • Ala uddin ১৫ নভেম্বর, ২০১৮, ২:১৮ এএম says : 0
    100% ok
    Total Reply(0) Reply
  • ক্ষমতার রাজনীতি ১৫ নভেম্বর, ২০১৮, ২:১৯ এএম says : 0
    নাশকতা কারা করে মানুষ জানে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ