Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

কী আপরাধ ছিল মাদরাসাছাত্রের

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চাঁদপুরে টার্গেট ভুল করে মাদরাসা ছাত্র আল-ফাহাদ (১৭) কে উপর্যূপরি কুপিয়ে ও ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে গতকাল বুধবার বিকেলে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসক মিজানুর রহমান জানান, আহত ফাহাদকে ৬২টি সেলাই দিতে হয়েছে শরীরের বিভিন্ন স্থানে। ঘটনাটি ঘটে, মঙ্গলবার রাত সাড়ে ১১টায় শহরের হাকিম প্লাজার সামনে।
মাদরাসা ছাত্রকে প্রকাশ্যে কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে সন্ত্রাসীরা চলে যায়। ফাহাদ বিষ্ণুদী ইসলামিয়া মাদরাসার আলেম ২য় বর্ষের ছাত্র। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় মামলা হয়েছে। জানা যায়, শহরের প্রফেসর পাড়া এলাকার শাওন, মিশাল, জিহাদসহ একদল যুবকের সাথে মঙ্গলবার বিকেলে তর্কবিতর্ক হয় রাজু নামক যুবকের। তার জের ধরে তারা ধারনা করে রাজুকে আক্রমন করার জন্য ঐ যুবকরা ঘটনারদিন রাতে শহরের হাকিম প্লাজায় ওৎ পেতে থাকে। তারা রাজুকে না পেয়ে একই এলাকার দুবাই প্রবাসী শাহাজাহান মোল্লার ছেলে আল-ফাহাদকে ভুল করে দেশীয় অস্ত্র দিয়ে শরীরের ঘাড় থেকে শুরু করে মাজা পর্যন্ত উপর্যূপরি কুপিয়ে ও ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে। আল-ফাহাদের মা ফাতেমা বেগম জানান, মোবাইল মেরামত করতে ফাহাদ হকার্স মার্কেটে যায়। সেখান থেকে ফেরার পথে সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইব্রাহিম খলিল জানান, ঘটনা শুনে হাসপাতালে আহত মাদরাসা ছাত্রকে দেখে এসেছি। শরীরে সেলাই দেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখছি।

 



 

Show all comments
  • Tareq Aziz ১৫ নভেম্বর, ২০১৮, ১২:২০ পিএম says : 0
    After proper investigation, take hard action against culprit
    Total Reply(0) Reply
  • Faruque Hossen ১৫ নভেম্বর, ২০১৮, ১২:২১ পিএম says : 0
    Deshe akhon oporad probonota bere gese
    Total Reply(0) Reply
  • Avasuddin ১৫ নভেম্বর, ২০১৮, ২:০৬ এএম says : 0
    খুবই দু:খজনক
    Total Reply(0) Reply
  • Ameen Munshi ১৫ নভেম্বর, ২০১৮, ২:০৭ এএম says : 0
    So sad!
    Total Reply(0) Reply
  • Mohammad Ullah ১৫ নভেম্বর, ২০১৮, ২:০৮ এএম says : 0
    কী নির্দয়ভাবে পেটানো হয়েছে।
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ১৫ নভেম্বর, ২০১৮, ৮:২৮ এএম says : 0
    Ashole osi shaheb apnara shob shomoy eai kothai bolen"todonto kore dekhsi"kintu eai todonter report onek shomoy file chapa pore thake apnader prosroye eaishob shontrashira desher ayn sringkhola bichar bovagke bora anggul dekhaia dei.apnara shodho paren birodhi doler lokder onnai vabe dhor pakor gum hotta korte.ar koto eaivabe desher poristiti voyabohotar dike jabe?desher manusher pit deale thekle kintu apnarao par pabenna...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ