Inqilab Logo

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০২ পৌষ ১৪২৫, ৮ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে খুলনা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের ধন্যবাদ জ্ঞাপন

খুলনা ব্যুরো: | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৮, ১:২৫ এএম

 বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন খুলনা জেলা শাখা কমিটির আলোচনা সভা জেলা সভাপতি খুলনা নেছারিয়া কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুর রহমানের সভাপতিত্বে গতকাল জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় ইবতেদায়ী মাদরাসার নতুন নীতিমালা অনুমোদন, বেসরকারি স্কুল কলেজ, মাদরাসায় কর্মরত শিক্ষক কর্মচারীদের জন্য ৫ শতাংশ ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা প্রদানের ঘোষণা এবং অবসর ভাতার জন্য অতিরিক্ত অর্থ বরাদ্দ দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে ধন্যবাদ জানিয়েছেন মাদরাসা শিক্ষকদের একক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের খুলনা জেলা শাখা কমিটির নেতৃবৃন্দ। একই সাথে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. সোহরাব হোসাইন, কারিগরি ও মাদরাসা বিভাগের সচিব মো. আলগীর হোসেনকে ধন্যবাদ জানানো হয়। 

খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক ও রূপসা উপজেলা শাখার সভাপতি প্রিন্সিপাল মাওলানা মো. শফিউদ্দিন নেছারী সাহেবের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন খুলনা জেলা শাখার সহ-সভাপতি প্রিন্সিপাল মাওলানা মোস্তফা আব্দুল মালেক, প্রিন্সিপাল মাওলানা মো. বোরহান উদ্দিন, প্রিন্সিপাল মাওলানা মো. মনিরুজ্জামান, সুপার মাওলানা মো. শহিদুল ইসলাম, প্রিন্সিপাল মাওলানা মো. আব্দুর রহমান, হাফেজ মাওলানা মো. ইমাম হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা মো. জাহাঙ্গীর আলম, মাওলানা মো. আব্দুল্লাহ ইমরান, ডি এম নুরুল ইসলাম, মাওলানা মো. আব্দুল্লাহ, মো. মিজানুর রহমান, মো. নাসির উদ্দিন, মো. ওবায়দুল্লাহ, মো. মুহিব্বুল্লাহ আল-মামুন প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ