Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মুক্তি দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৮, ১:২৫ এএম

 

 সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক সুমাগঞ্জের ডাকের সম্পাদক ও পৌর ডিগ্রি কলেজের প্রিন্সিপাল শেরগুল আহমেদের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে সুনামগঞ্জ জেলা প্রেসক্লাব। গতকাল বুধবার দুপুরে প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীর, প্রেসক্লাবের অন্যতম সদস্য মাহতাব উদ্দিন তালুকদার, লেখক ও কলামিস্ট অনিমেশ তালুকদার বাপ্পু, সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি কুলেন্দু শেখর দাস, আবেদ মাহমুদ চৌধুরী, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও সেলিম আহমেদ তালুকদার, মাসুম হেলাল, মানবেন্দ্র তালুকদার, ঝুনু চৌধুরী, অরুন চক্রবর্তী, মুহাম্মদ আমিনুল হক, শাহজাহান চৌধুরী, নুরুল হাসান আতাহের, শামসুল কাদির মিসবাহ, সিরাজুল ইসলাম শ্যামল, সোহেল মিয়া, বাবুল মিয়া, রুজেল আহমেদ, শহিদনুর আহমেদ, শহীদুল ইসলাম, মিজানুর রহমান রুমান, মুন্না প্রমুখ।
উল্লেখ্য, পৌর ডিগ্রি কলেজকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত নবায়ন প্রস্তাব জমাদানের জন্য তিনি ঢাকা গিয়েছিলেন। ঢাকায় অবস্থানকালে পুলিশ আটক করার প্রতিবাদে তীব্রনিন্দা ও মুক্তির দাবি জানিয়েছেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ