Inqilab Logo

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০২ পৌষ ১৪২৫, ৮ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

বিএনপির নির্বাচনে আসা অনিশ্চিত -এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০১৮, ৪:০২ পিএম
বিএনপির নির্বাচনে আসা অনিশ্চিত বলে মন্তব্য করেছেন সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। তিনি বলেন, বিএনপি অফিসের সামনে সংগঠিত বিশৃঙ্খলায় ইঙ্গিত পাওয়া যায়, বিএনপি নির্বাচনে নাও আসতে পারে।
 
বৃহস্পতিবার (১৫ নভেম্বর) জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক অনির্ধারিত ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।
 
এরশাদ বলেন, বিএনপি নির্বাচনে এলে ভালোই হবে। আর বিএনপি নির্বাচনে না এলে জাতীয় পার্টি তিনশো আসনেই নির্বাচন করবে। 
 
তিনি বলেন, মহাজোটের ব্যাপারে এখনো আলোচনা হয়নি, বিএনপি নির্বাচনে এলে আমরা জোটবদ্ধ হয়েই নির্বাচন করবো। আশা করছি, আমরা জোটবদ্ধ হলেও, প্রত্যাশা অনুযায়ী সম্মানজনক আসন পাবো। ১৭ ও ১৮ নভেম্বর আমাদের পার্লামেন্টারি বোর্ডের সভায় প্রার্থিতা চূড়ান্ত করা হবে।
 
এরশাদ আরো বলেন, আমাদের নেতা-কর্মীরা নির্বাচনকে সামনে রেখে উজ্জীবিত। গত চার দিনে প্রায় আড়াই হাজার মনোনয়নপত্র সংগ্রহ করেছে। আজও অনেক মনোনয়নপত্র বিক্রি হবে। এটা জাতীয় পার্টির জন্য খুবই ইতিবাচক দিক। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে জাতীয় পার্টি একাদশ নির্বাচনে অনেক ভালো ফলাফল করবে। 
 
এ সময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য এবং শ্রম ও জনশক্তি প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


 

Show all comments
  • কবির ১৫ নভেম্বর, ২০১৮, ৬:৩৭ পিএম says : 0
    এরশাদ সাহেব আপনি ঠিক বলেননি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর