Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে নাগরিক ঐক্যের প্রার্থী যারা

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

 বাংলাদেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটকে বিবেচনা করে জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনকে বেছে নিয়েছে। এমতাবস্থায়, জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শরীক দল নাগরিক ঐক্য, সিলেট জেলা শাখা গত বুধবার এক জরুরী সভা আহবান করে।
সভায় সভাপতিত্ব করেন নাগরিক ঐক্য সিলেট জেলার সদস্য সচিব তৌফিক পাশা রাসেল। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য দেওয়ান মিনহাজ গাজী, যুগ্ম আহবায়ক মাহবুব আলম এমরান, জেলার সদস্য শাহীন আহমদ, তৌফিক শামা, আফজল হোসেন রিয়াদ, কয়েস আহমদ, আহমেদ জিলানী, মুহিবুর রহমান, মনজুর হোসেন, কিবরিয়া আহমদ, কাশেম আহমদ, কালাম আহমদ, লিটন আহমদ, মামুন আহমদ, সাইফুল ইসলাম, হোসাইন আহমদসহ প্রমুখ নেতৃবৃন্দ। জরুরী সভায় নাগরিক ঐক্য সিলেট জেলা শাখার পক্ষ থেকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী দেয়ার লক্ষ্যে প্রাথমিকভাবে জাতীয় ঐক্যফ্রন্টের কাছে সিলেট-৬ আসন থেকে নাগরিক ঐক্য, সিলেট জেলার আহবায়ক জিননুর আহমদ চৌধুরী দীপু, সিলেট-২ আসন থেকে সিলেট জেলার যুগ্ম আহবায়ক মাহবুব আলম এমরান, সিলেট-৩ থেকে সিলেট জেলার সদস্য সচিব তৌফিক পাশা রাসেল এবং হবিগঞ্জ-১ থেকে নাগরিক ঐক্যের কেন্দ্রীয় সদস্য ও হবিগঞ্জ জেলার আহবায়ক দেওয়ান মিনহাজ গাজীর নাম প্রস্তাব করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ