Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে ঘরে দুর্বৃত্তদের দেয়া আগুনে দগ্ধ ৪

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ঢাকার সাভারে এক বাড়িতে দুর্বৃওদের দেয়া আগুনে একই পরিবারের ৪ জন অগ্নিদগ্ধ হয়েছে। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দিবাগত গভীর রাতে সাভারের বক্তারপুরের দক্ষিণ কাঞ্চনপুর এলাকায় মুদি দোকানদার মাজহারুল ইসলামের বাড়িতে এ আগুন দেয়ার ঘটনা ঘটে। দ্বগ্ধরা হচ্ছেন- মাজহারুল ইসলাম (৩৫) তার স্ত্রী সুমি আক্তার (৩০) মেয়ে সুমাইয়া আক্তার (০৯) ও সুরাইয়া আক্তার (০৫)। দ্বগ্ধ মাজহারুল ইসলাম জানান, তার বাড়িতে তারা ঘুমিয়ে ছিলেন দুর্বৃওরা একটি রুমের জানালার গ্লাস ভেঙ্গে একটি কাপড়ের টুকরায় আগুন ধরিয়ে তার ঘরে ফেলে দেয় এ সময় পুরো ঘরে আগুন ছড়িয়ে পরে। পরে এলাকাবাসী পানি দিয়ে ঘরের আগুন নিভিয়ে ফেলে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সাভার এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওটি ইনচার্য নাছির উদ্দিন জানান, আগুনে পুড়ে যাওয়া ৪ জনকেই ড্রেসিং করে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তারা শংকামুক্ত। এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ আবদুল আউয়াল বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ