Inqilab Logo

ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

জাগপা’র মনোনয়নপত্র বিতরণ প্রথম দিনে বিক্রয় হয়েছে ১১১টি ফরম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে জাতীয় গণতান্ত্রিক পার্টি- জাগপা’র মনোনয়ন পত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে পার্টির আসাদ গেট কেন্দ্রীয় কার্যালয়ে এ কার্যক্রম চলছে। আগামীকাল শনিবার বিকাল ৫টায় পর্যন্ত ফরম বিতরণের কার্যক্রম চলবে। প্রথম দিনে ১১১টি মনোনয়ন ফরম বিক্রয় হয়েছে বলে জানা গেছে।
পঞ্চগড়-২ আসনের জন্য জাগপা’র সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধানের পক্ষে জাগপা’র রাজনৈতিক মুখপাত্র ও কেন্দ্রীয় সহ সভাপতি রাশেদ প্রধান এক হাজার টাকা মূল্যে মনোনয়ন ফরম সংগ্রহের মাধ্যমে ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।
উদ্বোধনের পরই জাগপা’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ, যুব জাগপা, জাগপা মজদুর লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মনোনয়ন পত্র সংগ্রহ করেন। রাশেদ প্রধান- পঞ্চগড়- ১, আবু মোজাফফর মোহাম্মদ আনাছ- চট্টগ্রাম- ১, ১০, ১১, মোহাম্মদ হেলাল- চট্টগ্রাম- ৯, রকিব উদ্দিন চৌধুরী মুন্না- দিনাজপুর- ৩, সেলিনা ফয়েজ- দিনাজপুর- ৪, ইনসান আলম আক্কাছ- দিনাজপুর- ৫, আরিফুল হক তুহিন- দিনাজপুর- ১, প্রিন্সিপাল হুমায়ুন কবির- গাজীপুর- ৫, শেখ জামাল উদ্দিন- ঝালকাঠি- ২, নিজামউদ্দিন অমিত- যশোর- ৫, আসাদুর রহমান খান- মাদারীপুর সদর, বেলায়েত হোসেন মোড়ল- ঢাকা- ৯ মনোনয়ন সংগ্রহ করেন। এছাড়াও ইমরুল কায়েস রূপম, ইশতিয়াক আহমেদ, মেহেদী হাসান, নজরুল ইসলাম বাবলু, গাজী ফকির, রাকিবুল ইসলাম রুবেল, শ্যামল চন্দ্র সরকার, সাইফুল ইসলাম, নাহিদ হাসানসহ মোট ১১১টি মনোনয়ন ফরম বিক্রি করা হয়।
এদিকে সকাল ১১ টায় মনোনয়ন ফরম বিতরণ উদ্বোধনী শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাগপার রাজনৈতিক মুখপাত্র ও কেন্দ্রীয় সহ সভাপতি রাশেদ প্রধান বলেন, জাগপা গণতান্ত্রিক চর্চায় বিশ্বাসী। তাই জনগণের ভোটাধিকার, গণতন্ত্র পুনরুদ্ধার ও একটি নিরাপদ রাষ্ট্র গঠনে নির্বাচনে অংশগ্রহণ করছি। তিনি বলেন, আমরা আশা করি, নির্বাচনকালীন সরকার ও নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করে সকলের ভোটাধিকার প্রয়োগের সুযোগ করে দিবেন। প্রশ্নবিদ্ধ নির্বাচন আমরা চাই না-মানবো না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাগপা’র মনোনয়নপত্র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ