Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচন বানচালের অপচেষ্টা প্রতিহত করা হবে

মনোনয়নপত্র বিক্রিকালে মুফতি মুহাম্মদ ওয়াক্কাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৮, ১২:৩৮ এএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সভাপতি আল্লামা মুফতি মুহাম্মদ ওয়াক্কস বলেছেন, ২০ দলীয় জোটের ব্যাপক জনসমর্থন ও উৎসবমুখর পরিবেশে মনোনয়ন বিতরণ দেখে সরকার দিশেহারা হয়ে গেছে। মুফতি ওয়াক্কাস কড়া হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, নির্বাচন বানচাল করার সকল ষড়যন্ত্র দেশপ্রেমিক জনতা রুখে দাঁড়াবে। গতকাল বিকেলে পল্টনস্থ দলীয় কার্যালয়ে জমিয়তে উলামায়ে ইসলাম এর মনোনয়নপত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে মুফতি ওয়াক্কস এসব কথা বলেন।

তিনি গতকাল নয়াপল্টনে বিএনপিকর্মীদের ওপর অন্যায়ভাবে পুলিশি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, জেল-জুলুম, নির্যাতন করে মুক্তিকামী জনতাকে দমিয়ে রাখা যায় না। বেগম খালেদাকে বন্দি করে পিছনের দরজা দিয়ে আবার আওয়ামী লীগ ক্ষমতায় আসার যে স্বপ্ন দেখছে তা দুঃস্বপ্নে পরিণত হবে।
গত মঙ্গলবারে শুরু হওয়া জমিয়তের মনোনয়ন ফরম বিতরণের তৃতীয় দিনে আজ পল্টনস্থ কার্যালয় থেকে মুফতি ওয়াক্কাস যশোর ৫ আসনের জন্য মনোনয়ন ফরম ক্রয় করেন। এছাড়া দেশের নানা আসনের জন্য প্রায় অর্ধশতাধিক জমিয়তের মনোনয়ন প্রত্যাশীগণ ফরম ক্রয় করেছেন।
এসময় উপস্থিত ছিলেন, জমিয়তের সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মাওলানা বেলায়েত হোসাইন আল ফিরোজী, মুফতি রেজাউল করীম, ড. সৈয়দ রেজওয়ান আহমদ, মুহাম্মদ রশীদ আহমদ, মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, তোফায়েল গাজালি, নিজাম উদ্দিন আল আদনান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ