Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

কেএসআর’র দৃষ্টিনন্দন মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রেস বিজ্ঞপ্তি। | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

ঢাকার দোহারের শাইনপুকুরে কুয়েত আওক্বাফ পাবলিক ফাউন্ডেশনের অর্থায়নে ও কুয়েত সোসাইটি ফর রিলিফ (কেএসআর) বাংলাদেশ অফিসের তত্ত্বাবধানে দৃষ্টিনন্দন দ্বিতল জামে মসজিদের ভিত্তিফলক স্থাপন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেএসআর সদর দপ্তরের মহাপরিচালক আব্দুল আজিজ আল-ওবায়েদ, কেএসআর বাংলাদেশ অফিসের পরিচালনা পর্ষদের ট্রেজারার এমাদ সা‘দুন আল-মুতাওয়াহ, সংস্থার বাংলাদেশ অফিসের মহাপরিচালক ড. গাজী মোঃ জহিরুল ইসলাম, জাকাত সালওয়া কমিটি কুয়েতের চেয়ারম্যান বদর ফালেহ আকিল আল-আজমী, মসজিদ নির্মাণে স্থানীয় উদ্যোক্তা সোসাইটি ফর ইসলামিক ট্রেনিং সেন্টার বাংলাদেশ (এসআইটিসিবি)‘র পরিচালক মোঃ আব্দুল কুদ্দুস ও আরিয়াল বিল মাও শিশু ফাউন্ডশনের সেক্রেটারী জেনারেল এ্যাডভোকেট এ কে এম আজিজুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন তেজগাঁও কলেজের ভাইস প্রিন্সিপাল প্রফেসর মীর মোঃ দিলওয়ার হোসাইন।
ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বক্তৃতায় স্বরাষ্ট্রমন্ত্রী উপস্থিত ভাতৃপ্রতীম কুয়েতের অতিথিবৃন্দকে এদেশের মানুষের কল্যাণে নেয়া নানামূখী সেবা কার্যক্রমের জন্য ধন্যবাদ জানান। অতিথিবৃন্দ এসব সেবা কার্যক্রম বাস্তবায়নে সরকারী সহযোগিতা দানের জন্য মন্ত্রীকে ধন্যবাদ জানান। এসময় কুয়েতের আর্থসামাজিক উন্নয়নে কুয়েতে কর্মরত প্রবাসী বাংলাদেশীদের অবদানের বিষয়টি কৃতজ্ঞতার সাথে তুলে ধরে আগামী দিনে এদেশের দরিদ্র ও অভাবী জনগোষ্ঠীর কল্যাণে কুয়েতের সেবা কার্যক্রম চলমান রাখার আশ্বাস প্রদান করেন অতিথিরা। -



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ