Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফী এখন কক্সবাজারে

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৮, ১০:৫০ এএম

হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফী দু’দিনের সফরে এখন কক্সবাজারে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

১৫ নভেম্বর তিনি চট্টগ্রাম থেকে সকাল ৯টার বিমান যোগে কক্সবাজার বিমান বন্দরে পৌঁছেন। এসময় কক্সবাজার জেলা হেফাজতে ইসলামের সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিবের নেতৃত্বে বিশিষ্ট ওলামায়ে কেরাম বিমান বন্দরে তাঁকে স্বাগত জানান।

তিনি প্রথমে শহরতলীর লাইট হাউস দারুল উলুম মাদ্রাসায় কিছুক্ষন বিশ্রাম নেন। এরপর লিংক রোডস্থ মানারুল কুরআন মাদ্রাসা পরিদর্শন করেন এবং রামু চাকমারকুল দারুল উলুম মাদ্রাসায় সংক্ষিপ্ত হেদায়তি বক্তব্য রাখেন।

বাদে যোহর রামু কাউয়ারখোপ তাজবিদুল কুরআন মাদ্রাসার মজলিশে শুরার অধিবেশনে সভাপতিত্ব করেন। বাদে আছর রামু জোয়ারিয়ানালা এমদাদুল উলুম মাদ্রাসা, বাদে মাগরিব রামু কেন্দ্রীয় জামে মসজিদস্থ জামেয়াতুল উলুম মাদ্রাসায় ইসলাহি আলোচনা পেশ করেন।

বাদে এশা কক্সবাজার তাবলীগী মারকায মসজিদে নসিহত করেন। তিনি লাইট হাউস দারুল উলুম মাদ্রাসায় রাত্রি যাপন করেন এবং আজ ১৬ নভেম্বর জুমাবার সকালে ওই মাদ্রাসায় আয়োজিত ইসলাহি মজলিশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন।



 

Show all comments
  • রুবেল ২২ নভেম্বর, ২০১৮, ১২:০৭ পিএম says : 0
    শ্রদ্ধেয়,আহমেদ শফী হুজুরএর আয়ের উৎস কি জাতি জানতে চায় উনি ঢাকা থেকে (✈) বিমানে যাতায়াত করে দুদকের অনুসন্ধান করা উচিৎ ।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ