Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ৩ রবিউস সানী ১৪৪০ হিজরী

গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী আটক

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৮, ১১:২৩ এএম

মেহেরপুরের গাংনী উপজেলার সীমান্তবর্তী খাসমহল গ্রামের একটি মাঠ থেকে জাহান্নারা খাতুন (৩৮) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত ওই মহিলা খাসমহল গ্রামের রেজাউল হকের স্ত্রী ও একই গ্রামের আহম্মদ আলীর মেয়ে। এ ঘটনায় রেজাউলকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে গাংনী থানা পুলিশের একটি দল জাহান্নারা খাতুনের লাশ উদ্ধার করে।
স্থানীয়রা জানান, ৩ সন্তানের মা জাহান্নারা খাতুনের সঙ্গে স্বামী রেজাউল হকের সাংসারিক কাজ-কর্ম নিয়ে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। আগের দিন বৃহস্পতিবার বিকেলে জাহান্নারা খাতুনের সঙ্গে স্বামী রেজাউল হকের ঝগড়াও হয়েছিল। এ কারণে গতকাল বৃহস্পতিবার রাতে জাহান্নারা তার বাবার বাড়ি চলে যায়। শুক্রবার সকালে গ্রামের ধলার বিল মাঠে কৃষকরা জাহান্নারার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।
স্থানীয় কয়েকজন জানান, জাহান্নারার পরকীয়া প্রেমের সন্দেহে স্বামীর সঙ্গে ঝগড়া হওয়ার কারণেই হত্যার ঘটনা ঘটতে পারে।
এদিকে গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার (পিপিএম) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ওসি হরেন্দ্রনাথ সরকার (পিপিএম) জানান, লাশ উদ্ধার করে থানার উদ্দেশে নেয়া হয়েছে। জাহান্নারা খাতুনের মুখে ও চোখে রক্তের দাগ রয়েছে।

প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যা। জাহান্নার স্বামী রেজাউলকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ