Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে দোয়া মাহফিল

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১২:০৬ এএম

টঙ্গীর আল-হেলাল স্কুলে প্রাথমিক সমাপনী পরীক্ষা (পিইসি) পরীক্ষার্থীদের জন্য আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে স্কুল মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্কুলের শিক্ষক শিক্ষিকা ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, পরীক্ষার্থীরা ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

এ সময় পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ হেদায়েত উল্লাহ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মো. মোজাম্মেল হক পাটোয়ারি, সিনিয়র শিক্ষক মাওলানা আল আমীন, মোর্শেদা পারভীন, মোশারেফ হোসেন, জাহান আরা বেগম, মাওলানা মনিরুল ইসলাম, ফারজানা আক্তার, এমদাদুল হক মিলন, সারওয়ার আলম প্রমুখ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কুলের সিনিয়র শিক্ষক নাসিমা তরফদার, জুয়েনা পারভীন মুক্তা, তাহমিনা সুলতানা, খালেদা আক্তার, নাসিমা বেগম পলি, মো. আব্দুল হান্নান, ইহসান আরা শুভ, সালমা আক্তার, ফারুক আহমেদ, নাজমুন নাহার মুন, ফাতেমা আক্তার, নাজমুন নাহারসহ (বিপিএড) পরীক্ষার্থীদের অভিভাবকগণ।
আলোচনা শেষে পরীক্ষার্থীদের সুস্বাস্থ্য ও সাফল্য কামনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা আল আমীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ