Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউস সানী ১৪৪০ হিজরী

বিএনপির সাক্ষাতকারে সমর্থক আনতে মানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৮, ১০:০০ পিএম

বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার শুরু হচ্ছে আগামী রোববার। ওই দিন সকাল ৯টায় রংপুর বিভাগের পঞ্চগড়ের প্রার্থীদের দিয়ে শুরু হবে সাক্ষাতকার গ্রহণ। সাক্ষাতকারে প্রার্থীদের আসতে বলা হলেও কর্মী ও সমর্থকদের আনতে মানা করেছে দলটি। মনোনয়ন প্রত্যাশী তাদের সমর্থকদের সাথে করে আনলে তা অসদাচরণ গণ্য হবে বলেও জানানো হয়েছে। শুক্রবার রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে একথা বলা হয়।

বিজ্ঞপ্তিতে রিজভী বলেন, যারা মনোনয়ন আবেদন ফরম পূরণ করে দলীয় প্রধান কার্যালয়ে জমা দিয়েছেন তাদের বিভাগওয়ারী সাক্ষাৎকার শুরু হবে আগামী ১৮ নভেম্বর রোববার সকাল ৯টা থেকে। দলের চেয়ারপার্সনের গুলশানস্থ কার্যালয়ে এই সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। মনোনয়ন প্রত্যাশীদেরকে সাক্ষাতের সময় আবেদন ফরম জমাদানের রশিদ অবশ্যই সঙ্গে আনতে হবে। মনোনয়ন প্রত্যাশীরা তাদের সমর্থকদেরকে সাথে নিয়ে আসতে পারবেন না। মনোনয়ন প্রত্যাশী তাদের সমর্থকদের সাথে করে আনলে তা অসদাচরণ বলে গণ্য হবে। গুলশানস্থ চেয়ারপার্সনের কার্যালয়কে কেন্দ্র করে এর আশেপাশে আমন্ত্রিত মনোনয়ন প্রত্যাশী ও আমন্ত্রিতরা ছাড়া অন্য কেউ থাকতে পারবেন না। শুধুমাত্র সংশ্লিষ্ট মহানগর ও জেলাধীন নির্বাচনী এলাকার দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতের সময় উক্ত মহানগর ও জেলার বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন। সংশ্লিষ্ট বিভাগের সাংগঠনিক সম্পাদক ও সহ-সাংগঠনিক সম্পাদকগণও উপস্থিত থাকবেন।

সাক্ষাতকারের সময়: ১৮ নভেম্বর রোববার সকাল ৯টা থেকে বেলা দেড়টা পর্যন্ত রংপুর বিভাগ। একই দিন দুপুর আড়াইটা থেকে রাজশাহী বিভাগ। ১৯ নভেম্বর সোমবার সকাল ৯টায় থেকে দেড়টা পর্যন্ত বরিশাল বিভাগ। দুপুর আড়াইটা থেকে খুলনা বিভাগ। ২০ নভেম্বর মঙ্গলবার সকাল ৯টা থেকে দেড়টা পর্যন্ত চট্টগ্রাম বিভাগ।দুপুর আড়াইটা থেকে কুমিল্লা ও সিলেট বিভাগ। ২১ নভেম্বর বুধবার সকাল ৯টা থেকে বেলা দেড়টা পর্যন্ত ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগ। দুপুর আড়াইটা থেকে ঢাকা বিভাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ