Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির মনোনয়ন প্রত্যাশী ১৬ জন

কুষ্টিয়ার চারটি আসন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কুষ্টিয়ার চারটি সংসদীয় আসনে বিএনপি’র মনোনয়ন তুলেছেন ১৬ জন। কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসন থেকে সাবেক সাংসদ রেজা আহাম্মেদ বাচ্চু মোল্লা, আলতাব হোসেন, রমজান আলী এবং অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ। কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে মনোনয়ন ফরম তুলেছেন সাবেক সংসদ সদস্য অধ্যাপক শহীদুল ইসলাম, আইনজীবী ফোরামের নেতা ব্যারিস্টার রাগীব রউফ চৌধুরী এবং ফরিদা ইয়াসমিন। কুষ্টিয়া-৩ (সদর) সদর আসনে মনোনয়ন ফরম তুলেছেন কুষ্টিয়া জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাবেক সাংসদ অধ্যক্ষ সোহরাব উদ্দিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী জাকির হোসেন সরকার, জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড. শামীম উল হাসান অপু এবং ভিপি শহীদুল ইসলাম শহীদ।
কুষ্টিয়া-৪ (কুমারখালি-খোকসা) আসনে দলীয় মনোনয়ন ফরম তুলেছেন সাবেক সংসদ সদস্য, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপি’র সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমী, কুমারখালী উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম আনছার প্রামাণিক, অ্যাডভোকেট গোলাম মহম্মদ, ফরিদা মনি এবং জিয়া পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি অ্যাডভোকেট মুতুর্জা উল আলম পিটার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ