Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে -শিশু একাডেমিতে মেয়র নাছির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি উল্লেখ করে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, গণতন্ত্র, সংবিধান রক্ষা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নজিরবিহীন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। গতকাল (শুক্রবার) নগরীর জেলা শিশু একাডেমী মিলনায়তনে আওয়ামী লীগের মরহুম চার নেতা আতাউর রহমান খান কায়সার, আখতারুজ্জামান চৌধুরী বাবু, এম এ মান্নান ও কাযী ইনামুল হক দানু স্মরণে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, চট্টগ্রামে আওয়ামী লীগের রাজনীতিতে অনেক ক্ষনজন্মা পুরুষ জন্মগ্রহণ করেছেন। তারা শুধু চট্টগ্রামেই নই, জাতীয় নেতা হিসেবে দেশ ও দলের জন্য স্মরণীয় অবদান রেখে গেছেন। এ চার নেতার আলাদা আলাদা বিশেষত্ব ছিল। তাদের কর্মময় জীবন ছিল দেশ-জাতি ও দলের জন্য নিবেদিত। কোন লোভ-লালসার কাছে তারা কখনো আত্মসমর্পণ করেন নি। দুঃসময়ে এরা ছিলেন দলের সাহসী কান্ডারী।

এতে মুখ্য আলোচক ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শফর আলী, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামÐলীর সদস্য শেখ মাহমুদ ইসহাক। কাউন্সিলর এইচ এম সোহেলের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক খোরশেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা এম এ মান্নান শিমুল। স্বাগত বক্তব্য রাখেন অলিদ চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ