Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় অস্ত্রসহ ১০ ডাকাত আটক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

 ভুয়া গোয়েন্দা পুলিশ পরিচয়ে ডাকাতির চেষ্টাকালে চারটি আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ১০ সদস্যকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। গতকাল শুক্রবার দুপুরে এ তথ্য সংবাদ মাধ্যমকে জানায় পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে জেলার রূপসা উপজেলার তিলক এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- মো. রাজ্জাক চৌধুরী (৩৩), মাসুম ওরফে ফারুক চৌধুরী (৩৮), আরিফুজ্জামান ওরফে শরীফ (৩৮), মো. রিপন গাজী (৩০), মো. আলমগীর হোসেন (৩২), সাগর মিয়া (৪০), মো. হিরা মিয়া (৩৫), মো. সোহেল ওরফে রাহেজ ওরফে হারেজ (৩৪), মো. আনিসুর রহমান (২৫) ও গফুর আলী (৩৮)।

জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মুক্ত রায় চৌধুরী জানান, রূপসা থানার তিলক কুদির বটতলা মোড় সংলগ্ন খানজাহান আলী সেতু বাইপাস সড়কের গফ্ফার শেখের ঘেরের পাশ থেকে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ওই ১০ সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেট কারসহ একটি অত্যাধুনিক ৭ দশমিক ৬৫ পিস্তল, ৩ রাউন্ড পিস্তলের গুলি, ৩টি অত্যাধুনিক পি-শাটারগান, ৭টি ডিবির কোটি, ৪টি পুলিশের ভুয়া আইডি, ৩টি পিস্তলের কভার, ৪টি টর্চলাইট, ৪টি বাঁশি, ১ জোড়া হ্যান্ডক্যাপ, ২টি ডিবি পুলিশ লেখা লেমোনেটিং কার্ড উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে আরো একটি কালো রংয়ের মাইক্রোবাসসহ ডাকাত দলের ৪/৫ সদস্য পালিয়ে যান।
আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ