Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে পুলিশের গাড়িতে বোমা নিক্ষেপ, আহত ১

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১২:১৯ এএম

ফরিদপুরের সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের সালথা সাহাপাড়া এলাকায় পুলিশের একটি টহল গাড়ী লক্ষ্য করে দুর্বৃত্তরা পেট্রোল বোমা নিক্ষেপ করেছে। এতে পুলিশের এসআই আব্দুস সালাম আহত হয়। এসময় সেখান থেকে তল্লাশী করে চারটি পেট্রোল ও ৬টি ককটেল বোমা উদ্ধার করা হয়েছে। মধ্যে রাতে এ ঘটনা ঘটে।

সালথা থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার রাতে আমাদের একটি টহল গাড়ী রামকান্তপুর ইউনিয়নের সালথা সাহাপাড়া এলাকায় গেলে পুলিশের গাড়ীকে লক্ষ্য করে দূর্বত্তরা পেট্রোল বোমা নিক্ষেপ করে। এসময় তাদের ধাওয়া করলে তারা পুলিশের উপর ককটেল নিক্ষেপ করে। এতে পুলিশের এক এস আই আব্দুস সালাম আহত হয়। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এসময় টহল পুলিশ, দুর্বৃত্তদের উদ্দেশ্যে করে শটগানের তিন রাউন্ড গুলি ছুড়ে।

ঘটনাস্থল দুর্বৃত্তদের ফেলে যাওয়া একটি ব্যাগের মধ্যে থেকে ৪টি পেট্রোল বোমা ও ৬টি ককটেল উদ্ধার করা হয়। তবে দুর্বৃত্তদের আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে পেট্রোল বোমা ও ককটেল উদ্ধারের ঘটনায় অজ্ঞাতনামা ২৫/৩০ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ