Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

দেশের মানুষ খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় রূপগঞ্জে তৈমুর আলম খন্দকার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা ঃ | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১২:১৯ এএম

দেশের সাধারন মানুষ আবারো বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় বলে মন্তব্যে করেছেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাড. তৈমুর আলম খন্দকার। বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গতকাল শুক্রবার বিকেলে নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী খন্দকার বাড়ি এলাকায় বিএনপির ও অঙ্গসংগঠনের আয়োজনে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে এ মন্তব্যে করেন তিনি। তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে। তা না হলে দেশের মানুষকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। অ্যাড. তৈমুর আলম খন্দকার বলেন, আমি বিআরটিসি চেয়ারম্যান থাকাকালীন সময়ে রূপগঞ্জের নিরীহ ও দরিদ্র ঘরের সন্তানদের চাকুরি দিয়ে জেল খেটেছি। বর্তমানে ভ‚মিদস্যুরা সাধারণ কৃষকের জমি বালু ভরাট করে জবরদখলে নিয়েছে। আগামীতে বিএনপি ক্ষমতায় আসলে, কোন ভ‚মিদস্যুকে রূপগঞ্জের মাটিতে ঠাঁই দেয়া হবে না।
তাই আবারো ধানের শীষে ভোট দিয়ে বিএনপিকে ক্ষমতায় আনতে হবে। জেলা যুবদল নেতা মোশারফ হোসেন খন্দকারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্যে রাখেন, রূপগঞ্জ থানা যুবদলের সাবেক সাধারন সম্পাদক আলাউদ্দিন, যুবদল নেতা আব্দুল কাইয়ুম প্রধান, জেলা ওলামাদলের সভাপতি সামসুর রহমান খাঁন বেনু, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক আব্দুল হালিম, অ্যাড, আব্দুল সামাদ মোল্লা, জেলা কৃষক দল নেতা শাহিন মিয়া, হাফিজুর রহমান পিন্টু, শ্রমিকদল নেদা ইদ্রিস আলী, আলমগীর হোসেন, মহিলাদলের শাহিনা আক্তার রেহেনা, শ্রমিকদল নেতা ইব্রাহীম, সজীব মোল্লা, ছাত্রদল নেতা শিমুল, সানি, কবির হোসেন, মামুন, মফিজ, মুকুল, ইব্রাহীম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ