Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৮ চৈত্র ১৪২৫, ১৪ রজব ১৪৪০ হিজরী।

নির্বাচন পেছানোর দাবি ও আগুন সন্ত্রাস একই সূত্রে গাঁথা মানববন্ধনে হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১২:১৯ এএম

নির্বাচন পেছানোর দাবি এবং বিএনপি কার্যালয়ের সামনে আগুন সন্ত্রাস ও হামলা একই সূত্রে গাঁথা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দেওয়ার পর নির্বাচন ভন্ডুল করার লক্ষেই বিএনপি নির্বাচন কমিশনে গিয়ে নির্বাচন পেছানোর দাবি করলেন, এরপর বিএনপি কার্যালয়ের সামনে বিনা উস্কানিতে পুলিশের ওপর ইট পাটকেল নিক্ষেপ শুধু নয়, ঘেরাও করে নির্লজ্জ হামলা পরিচালনা করে তিনটি গাড়ী পুড়িয়ে দেওয়া হলো, পথচারীদের ওপর হামলা পরিচালনা করা হলো। এতেই বোঝা যায়, বিএনপির নির্বাচন পেছানোর দাবি এবং বিএনপি অফিসের সামনে আগুন সন্ত্রাস ও হামলা একই সূত্রে গাঁথা।

গতকাল শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। হাছান মাহমুদ বলেন, বাঁশ আর লাঠি নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করতে যাওয়ার মানে হচ্ছে সংঘাত সৃষ্টির পূর্ব প্রস্তুতি নিয়েই বিএনপি নেতাকর্মীরা তাদের কার্যালয়ের সামনে হাজির হয়েছিলো। আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানিয়ে তিনি বলেন, শুধু যারা হামলার সাথে যুক্ত তাদের নয়, যারা হামলার মদদদাতা তাদেরকেও অবিলম্বে গ্রেফতার করা হোক।



 

Show all comments
  • Musa Bin Bari ১৭ নভেম্বর, ২০১৮, ১:১৩ এএম says : 0
    Mentally sick man. MR. MAHMOD.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ