Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ৯:৪৬ এএম

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাড়ৈখালী এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. তাজেল (৩৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত তাজেল একজন সন্ত্রাসী এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। শনিবার (১৭ নভেম্বর) রাত সোয়া ১টার দিকে এই ঘটনা ঘটে। শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, সন্ত্রাসী তাজেলকে যশোর জেলার মনিরামপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তাজেলের দেওয়া তথ্য অনুযায়ী মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় অস্ত্র ও মাদক উদ্ধারে যাওয়া হয়। পশ্চিম বাড়ৈখালী এলাকায় পৌঁছানোর পর পুলিশের উপস্থিতি টের পেয়ে কিছু সন্ত্রাসী পুলিশের গাড়িতে গুলি চালায় এবং দুই পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। এসময় আসামি তাজেল পালিয়ে যায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে তাজেলের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। তাকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।"

তিনি আরও বলেন, ‘ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক, ৩ রাউন্ড গুলি, ১০৫ পিস ইয়াবা, ৩টি ছোড়া উদ্ধার করা হয়। তাজেল বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ছিল। এই ঘটনায় পুলিশের এক এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ