Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

নিরপেক্ষতার ব্যাপারে ছাড় নয় -ইসি শাহাদাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ১১:২২ এএম

নিরপেক্ষতার ব্যাপারে কোনো ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন। তিনি বলেন, ইসি কোনো প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না।

শনিবার সকালে আগারগাঁওয়ের নির্বাচন কমিশন কার্যালয়ে এক প্রশিক্ষণ কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। শাহাদাত হোসেন বলেন, যার যার অবস্থান থেকে আমাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। এ নির্বাচন যাতে গ্রহণযোগ্য হয়, সে ব্যাপারে সবাইকে সচেষ্ট থাকতে হবে।

এর আগে নির্বাচন কমিশনার কবিতা খানম শুক্রবার বলেছেন, পৃথিবীর কোথাও শতভাগ সুষ্ঠু নির্বাচন হয় না। তবে আমরা একটি গ্রহণযোগ্য নির্বাচন করতে চাই, যা নিয়ে কারও প্রশ্ন থাকবে না।

তিনি বলেন, নির্বাচন কমিশনকে জবাবদিহি করতে হয় জনগণের কাছে। সুতরাং এমন কোনো নির্বাচন তারা করতে চান না, যার জন্য জনগণের প্রশ্নের মুখে পড়তে হয়।



 

Show all comments
  • Nannu chowhan ১৭ নভেম্বর, ২০১৮, ১১:৪১ এএম says : 0
    Shotto kotha ki ager shob nirbachoneo apnara eai dhoroner kotha bolesen kintu kono nirbachonoy apnara shushtovabe korte parenni tar karon apnara shob shomoy shorkari doler tolpibahok.Ashole ki jonogoner asta ar apnader opore nai.Apnader karjjo kolap shompurno bias..
    Total Reply(0) Reply
  • রুবেল ১৭ নভেম্বর, ২০১৮, ২:২৮ পিএম says : 0
    দেশের সংবাদপএ/মিডিয়া এবং পুলিশ জদি নিরপেক্ষভাবে কাজ করতো তা হইলে সোনার বাংলা ঠিকই হইত! সোনার বাংলা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ