Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯, ১০ মাঘ ১৪২৫, ১৬ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

রামগড় সীমান্তে অবৈধ অনুপ্রবেশকারী ১০ জন আটক

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ৪:৩২ পিএম

খাগড়াছড়ি রামগড় ফেনী নদী সীমান্ত পিলার ২২১৫ এর ১২ এস দারোগাপাড়া এলাকা থেকে শুক্রবার রাতে ৪৩ বর্ডার গার্ড আওতাধীন মহামনি বিওপি ক্যাম্প এর হাবিলদার নেতৃতে সীমান্ত টহল কালে এক নারীসহ ১০জনকে আটক করেছে বিজিবি জোয়ানরা।
জানা গেছে- ভারতের সাবরুম মহকুমা থানাধীন কল্যাণ নগর এলাকায় ধর্মীয় অনুষ্ঠানে শিল্পী হিসেবে যোগদান করে আবার নিজদেশ বাংলাদেশে আসার পথে রামগড় সীমান্তবর্তী এলাকায় আটক করে বিজিবি। আটককৃতরা হলেন- ১/ অপু বিশ্বাস(৩২) পিতা-সাধন বিশ্বাস, ২/ প্রভূত বসাক(৫৯) পিতা-মৃত-সুধাংশু বিমল বসাক, ৩/ দিলীপ দত্ত(৩৫) পিতা-কালীপদ দত্ত, ৪/ প্রশান্ত কুমার দে(৩৭) পিতা-মৃত- মিহির কান্তি দে, ৫/ ধনা দাস(৫৫) পিতা-মৃত-মনিরাম দাস, ৬/ চমৎকার মোহন দেব দত্ত(৫৮) পিতা-মৃত-অজিত বিহারী দত্ত, ৭/ রতন মজুমদার(৫৫) পিতা- নির্মল মজুমদার, ৮/ সন্তেুাষ দত্ত(৩২) পিতা-মৃত- নরেশ দত্ত, ৯/ রতন দাস(৫৪)পিতা- মৃত- নক্ষত্র কুমার দাস, ১০/ মলিনা দাস(৪৫)স্বামী- রতন দাস। এরা উভয়ে চট্টগ্রাম ও কুমিল্লার জেলার স্থানীয় বাসিন্দা বলে জানা যায়।
রামগড় সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোহাম্মদ ফরহাদ আটকের বিষয়ে সত্যতা নিশ্চিত করে প্রতিনিধিকে জানান-বিজিবি কর্তৃক আটককৃতদের বিরুদ্ধে সীমান্ত আইনে মামলা রুজু করে জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ