Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৪ পৌষ ১৪২৫, ১০ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

২৪ সদস্য বিশিষ্ট ১৪ দলের প্রচার কমিটি গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ৬:০৫ পিএম

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কেন্দ্রীয় ১৪ দল একটি প্রচার কমিটি গঠন করেছে। আজ বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত কেন্দ্রীয় ১৪ দলের সভায় এ কমিটি গঠন করা হয়। এই কমিটি নির্বাচন আচরণ-বিধির সাথে সংগতি রেখে সারাদেশে ১৪ দলের মনোনীত প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচার কার্যক্রম পরিচালনা করবে।

কমিটির আহবায়ক ১৪ দলের মুখাত্র মোহাম্মদ নাসিম। অন্য সদস্যরা হলেন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, জাসদের সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরীন আখতার, সাম্যবাদি দলের পলিট ব্যুরোর সদস্য লুৎফর রহমান, বাংলাদেশ জাসদ সভাপতি শরীফ নূরুল আম্বিয়া, সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, ন্যাপের কার্যকরী সভাপতি আমিনা বেগম, যুগ্ম-সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির সভাপতি ব্যারিস্টার মোঃ আরশ আলী, সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারী, ভারপ্রাপ্ত মহাসচিব ড. সৈয়দ রেজাউল হক চাঁদপুরী, গণআজাদী লীগের সভাপতি এ্যাড. এস. কে শিকদার, মহাসচিব মুহাম্মদ আতা উল্লাহ খান, গণতান্ত্রিক মজদুর পাটির সভাপতি জাকির হোসেন, বাসদের আহবায়ক রেজাউর রশীদ খান, কমিউনিস্ট কেন্দ্রের আহবায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, যুগ্ম-আহ্বায়ক ডা. অসিত বরণ রায়, বাসদের সদস্য হামিদুল কিবরিয়া চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ