Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হেলমেট বাহিনীর নেতা হচ্ছেন মির্জা ফখরুল -হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ৬:২৬ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে হেলমেট বাহিনীর নেতা হিসেবে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

আজ জাতীয় প্রেসক্লাবের দ্বিতীয় তলায় ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) ভাসানী আয়োজিত ‘মাওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে এক আলোচনায় তিনি এ মন্তব্য করেন।

হাছান বলেন, বিএনপি কার্যালয়ের সামনে বিনা উস্কানিতে তাদের নেতাকর্মীরা কিভাবে পুলিশকে কিল, ঘুষি মারছিলেন, কিভাবে পুলিশের ঘাড়িতে আগুন লাগিয়েছিলেন, কিভাবে পথচারীদের উপর হামলা চালাচ্ছিলেন তাদের চেহারা যে টেলিভিশনের ক্যামেরা এবং পথচারীদের হাতে থাকা মোবাইলের ভিডিও ক্যামেরায় ধরা পড়ে গেছে। কিন্তু তড়িঘড়ি করে সংবাদ সম্মেলন করে বললেন আওয়ামী লীগের হেলমেট বাহিনী এই হামলা চালিয়েছে। প্রকৃতপক্ষে হেলমেট বাহিনীর নেতা হচ্ছেন মির্জা ফখরুল ইসলাম। তিনি বলেন, একজন ভদ্রবেশী মানুষ কিভাবে এতো মিথ্যা বলতে পারে? সুতরাং মিথ্যা বলায় যদি কোন পুরস্কার দেওয়া হত নিঃসন্দেহে চ্যাম্পিয়ন হতেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব।

বিএনপিকে অনুরোধ জানিয়ে হাছান মাহমুদ বলেন, নানা ছলচুতায় নির্বাচন প্রক্রিয়াকে বাধাগ্রস্থ করার চেষ্টা করে কোন লাভ হবে না। সুতরাং নির্বাচনে অংশগ্রহণ করার যে প্রক্রিয়া আপনারা শুরু করেছেন তা অব্যাহত রাখুন এবং আসুন নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রের ভীতকে আমরা শক্তিশালী করি। বঙ্গদীপ এম এ ভাসানীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদের সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুলসহ ন্যাপ ভাসানীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রমুখ।###



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১৭ নভেম্বর, ২০১৮, ৮:১৮ পিএম says : 0
    Very good news
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ