Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষকদের কল্যাণে কাজ করেছেন - এম.পি প্রিন্স

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ৬:৩৯ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষকদের কল্যাণে কাজ করেছেন - এম.পি প্রিন্স 
পাবনা থেকে স্টাফ রিপোর্টারপাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স শিক্ষকদের সাথে মত বিনিময় সভায় বলেন, শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষকদের কল্যাণে যে মহৎ কাজ করেছেন, তারই ধারাবাহিতকতায় আসন্ন নির্বাচনে আবারও তাকে সমর্থন দিয়ে কৃতজ্ঞতায় আবদ্ধ করার দাবী জানাই। তিনি নৌকা প্রতীককে জয়যুক্ত করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানান।

‘শিক্ষা প্রসারে বঙ্গবন্ধুর চিন্তা-চেতনা ও বর্তমান সরকারের ভূমিকা’ শীর্ষক আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, আসন্ন নির্বাচনে আপনাদের সমর্থন পেয়ে ‘আমি যদি নির্বাচিত হই, তাহলে আপনাদের অবশিষ্ট দাবী দাওয়া সংসদে উত্থাপন করে বাস্তবায়নের জন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবো।’
পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের শহীদ আব্দুস সাত্তার মিলনায়তনে শনিবার অনুষ্ঠিত এ মত বিনিময় সভার আয়োজন করেন সদর উপজেলার বেসরকারি কলেজ ও মাদরাসার শিক্ষক-কর্মচারীরা। পাবনা সিটি কলেজের অধ্যক্ষ সুজন মাহমুদের সভাপতিত্বে ও পাবনা কলেজের প্রভাষক খন্দকার আহমেদ শরীফ ডাবলুর পরিচালনায় অনুষ্ঠিত এই সভায় বিশেষ অতিথি ছিলেন পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. হুমায়ূন কবির মজুমদার, উপাধ্যক্ষ প্রফেসর শহীদ মোহাম্মদ ইব্রাহীম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াহেদুজ্জামান ও টেবুনিয়া শামসুল হুদা ডিগ্রী কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন।
এ সময় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন পাবনা জেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি অধ্যক্ষ মিনহাজ উদ্দিন, সম্পাদক অধ্যক্ষ জুহা মোহাম্মদ আতিকুল্লাহ, পাবনা কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আনসারুল্লাহ, শহীদ এম মনসুর আলী কলেজের অধ্যক্ষ আব্দুস সামাদ, আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক মোস্তাফিজুর রহমান সুইট, শেখ রাসেল আলী মাসুদ, কামরুজ্জামান রকি, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক আহবায়ক মিজানুর রহমান সবুজ, সরকারি এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সম্পাদক সোহেল হোসেন প্রমুখ।
গোলাম ফারুক প্রিন্স এম.পি আরও বলেন, সুখে-দুখে সব সময় আপনাদের পাশে ছিলাম । এবার যদি মনোনয়ন পেয়ে নির্বাচিত হই ইনশাল্লাহ আগের মতই কাছে পাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ