Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

প্রাইভেটকারসহ ৩ মাদক পাচারকারী আটক

প্রকাশের সময় : ৩ মে, ২০১৬, ১২:০০ এএম

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা
কাপ্তাই থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক পাচারকারীর তিন সদস্য, প্রাইভেটকার ও তিন বস্তা পাহাড়ী চোলাইমদ আটক করে। গত রোববার বিকাল ৪টায় কাপ্তাই থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বড়ইছড়ি পাহাড়ী এলাকা হতে প্রাইভেটকার চট্টগ্রামের উদ্দেশ্যে যাওয়ার পথে মাদক পাচারকারী হাটহাজারীর জানে আলম, বড়গুনার পাথরঘাটার মোঃ হাসান ও পটিয়ার খন্দকারপাড়ার হুমায়ন কবিরকে প্রাইভেটকারে স্যালাইন ব্যাগ ভর্তি করে কারযোগে চট্টগ্রাম যাওয়ার পথে এদের আটক করা হয়। আটককৃত তিন বস্তা পাহাড়ী চোলাইমদ আটক করা হয়। মাদক পাচারকারীরেদর বিরুদ্বে কাপ্তাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। কাপ্তাই থানা জানায়, গতকাল সোমবার আটক আসামিদের রাঙ্গামাটি আদালতে চালান করা হয়।
পলাতক আসামি আটক
কাপ্তাাই আফসারের টিলা নামক পাহাড়ী এলাকা হতে ৬টি মামলার পলাতক আসামি মোঃ হান্নান (৩৫)-কে কাপ্তাইা থানার এসআই কামাল, এসআই ফরিদ, বক্করসহ বিভিন্ন কর্মকর্তা ও ফোর্সরা অভিযান চালিয়ে রোববার গভীর রাতে আটক করে। থানার এসআই কামাল জানান, পলাতক আসামি হান্নানের বিরুদ্বে ৫টি বনমামলা ও একটি জিআর মামলা রয়েছে। গতকাল সোমবার উক্ত আসামিকে রাঙ্গামাটি চালান করা হয়েছে বলে উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাইভেটকারসহ ৩ মাদক পাচারকারী আটক
আরও পড়ুন