Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ৩ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

কক্সবাজারের পোকখালীতে চিংড়ি ঘেরে ডাকাতির চেষ্টা: মালিককে কুপিয়ে জখম

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ৮:১৭ পিএম

কক্সবাজার সদর উপজেলার পোকখালীতে চিংড়ি ঘেরে ডাকাতির চেষ্টা চালিয়েছে বলে খবর পাওয়া গেছে। বাধা দেওয়ার চেষ্টা করায় ঘের মালিককে উপর্যপুরী কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।
১৭ নভেম্বর সকাল ১০ টায় এ ঘটনাটি ঘটে ইউনিয়নের আইরো ঘোনা নামক এলাকায়। স্থানীয়রা উদ্ধার করে আহত ঘের মালিক স্থানীয় বাঁশখালীয়া পাড়ার নুরুল ইসলামকে সদর হাসপাতালে প্রেরণ করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়,ঘটনার সময় আইরো ঘোনা নামক চিংড়ি ঘেরে জাল পেতে মাছ শিকারের চেষ্টা করে চিহ্নিত সন্ত্রাসী আবদুল্লাহর নেতৃত্বে ৩/৪ জন দুর্বৃত্ত।
এমনকি ঘেরটির বাসায় প্রবেশ করে প্রয়োজনীয় সরঞ্জাম লুট করারও চেষ্টা চালায় তারা। এসময় ঘের মালিক নুরুল ইসলাম বাধা দেওয়ার চেষ্টা করায় তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।
খবর পেয়ে এলাকার লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থা আশংকাজনক বলে স্বজনরা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।