Inqilab Logo

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০২ পৌষ ১৪২৫, ৮ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

বাগমারায় আয়কর মেলার উদ্বোধন

বাগমারা (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাজশাহীর বাগমারায় ভবানীগঞ্জ কর অঞ্চল, সার্কেল-২২ এর আয়োজনে দুই দিন ব্যাপী আয়কর মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কর অঞ্চল রাজশাহীর উপ কর কমিশনার(প্রশাসন) আবু নসর মোঃ মাহবুবুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং কর মেলার উদ্বোধন করেন বাগমারা উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপ কর কমিশনার (সার্কেল-২২) জাহাঙ্গীর আলম, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক, ভবানীগঞ্জ বনিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম হেলাল, বনিক সমিতির সদস্য ছানাউল ইসলাম।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এলজিইডি প্রকৌশলী সানোয়ার হোসেন,ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সামাদ ও কামাল হোসেন প্রমুখ। অনুষ্ঠান শেষে উপজেলার সেরা করদাতা হিসাবে ভবানীগঞ্জ বণিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম হেলালকে সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাজশাহী বেতারের উপস্থাপিকা রুখসানা আকতার লাকী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।