Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

মঠবাড়িয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ার উত্তর সোনাখালী গ্রামে মো. রফিজুল ইসলাম (১৫)নামে এক এসএসসি পরীক্ষার্থী চালের পোকা দমনের ট্যাবলেট সেবনে আত্মহত্যা করেছে। উপজেলার উত্তর সোনাখালী গ্রামের কৃষক মো. রুহুল আমীনের ছেলে রফিজুল স্থানীয় সোনাখালী মুন্সী আব্দুল কাদের মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল। নিহত শিক্ষার্থীর পরিবারের দাবি প্রেমঘটিত কারনে বিষন্ন রফিজুল ঘরে রক্ষিত চালের পোকা দমনের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে।

থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, স্কুল ছাত্র রফিজুলের সাথে সহপাঠি এক শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি ভুল বোঝাবুঝিতে তাদের সম্পর্কে ছেদ পড়লে রফিজুল মানসিক বিষন্নতায় ভুগছিল। গতকাল শনিবার ভোর রাতে পরিবারের সকলের অগোচরে সে আত্মহত্যার উদ্দেশ্যে ঘরে রক্ষিত চালের পোকা দমনের ট্যাবলেট খায়। পরিবারের স্বজনরা রফিজুলকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবনতি ঘটলে চিকিৎসক তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পর সেখানে তার মৃত্যু ঘটে।

মঠবাড়িয়া থানার উপ পরিদর্শক মো. তসলিম বিষয়টি নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল প্রতিবেদন শেষে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় ও তাদের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।