Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ২ রবিউস সানী ১৪৪০ হিজরী

তারাকান্দায় গার্মেন্টস কর্মীকে অপহরণ ও ধর্ষণের চেষ্টার, ২ যুবক আটক

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৮, ৯:৫৭ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় গার্মেন্টস কর্মীকে অপহরণ ও ধর্ষণের চেষ্টার অভিযোগে জনতা সিএনজি অটোরিকশা চালকসহ ২ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
ভিকটিমের নানা ওয়াজ উদ্দিন ও ভিকটিম জানান, শুক্রবার রাতে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার নেলিকান্দা গ্রামের গার্মেন্টস কর্মী (১৭) গাজীপুর কর্মস্থল থেকে নানার বাড়ি যাচ্ছিলেন। তারাকান্দা উপজেলার নলচাপড়া যাওয়ার উদ্দেশ্যে মাহেন্দ্র যোগে রাত ১০টায় স্থানীয় ইউপি সদস্যের বাড়ির সামনে পৌছলে ২ বখাটে সিএনজি অটোরিকশা যোগে এসে সামনে ব্যারিক্যাড দিয়ে অপহরণ ও ধর্ষণের চেষ্টা করে। এসময় মাহেন্দ্র চালক ও ভিকটিমের চিৎকারে আশপাশের লোকজন এসে সিএনজি চালকসহ অপহরণকারী ২ যুবককে আটক করে তারাকান্দা থানায় সোপর্দ করে। তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাহবুবুল হক জানান, ধৃত যুবকদ্বয় উপজেলার কাকনী ইউনিয়নের সিমুলিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য মকবুল হোসেনের পুত্র সুমন (২৫) ও বানিহালা ইউনিয়নের নলদীঘি গ্রামের আকরাম হোসেনের পুত্র সুমন (২৪)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ