Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০ হিজরী।

দুবাইয়ে এক ফ্রেমে মেসি-পগবা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আন্তর্জাতিক ফুটবলের খেলা চললেও লিওনেল মেসি ও পল পগবা কেউই খেলছেন না দেশের হয়ে। সাময়িক ছুটিতে আছেন আর্জেন্টিনা ও ফ্রান্স তারকা। দু’জনই তাই ছুটিটা একান্তে কাটাতে চলে গেছেন মধ্যপ্রাচ্যের দেশ দুবাইয়ে। সেখানেই এক রেস্টুরেন্টে দেখা হয়ে গেল হালের অন্যতম সেরা এ দুই তারকার।

অনেক দিন থেকেই পগবার বার্সেলোনায় যাওয়া নিয়ে আলোচনা চলছে ফুটবল মহলে। পগবাও প্রকাশ্যে আগ্রহ দেখিয়েছেন। জানা গেছে বার্সেলোনায় ফরাসী তারকাকে পেতে আগ্রহ বেশি মেসিরই। কিন্তু গ্রীষ্মকালীন দলবদল শেষ হয়ে শীতকালীন দলবদল প্রায় শুরু হতে চলেছে। কিন্তু এখনও বাস্তবে রূপ নেয়নি। এবার এ দুই তারকার এক সঙ্গে ঘুরে বেড়ানোয় গুঞ্জন যেন নতুন পাখা মেলল।

দুবাইয়ে তুর্কির স্টেক হাউজ সল্ট বায়ে মেসি ও পগবা দুইজনকেই পছন্দের খাবার খেতে দেখা যায়। এরপর বেশ কিছুক্ষণ আড্ডায় মশগুল ছিলেন এ দুই তারকা। সামাজিক মাধ্যমে এ ভিডিও রীতিমতো ভাইরাল। তাতে দেখা যায় হাত নেড়ে মেসিকে কিছু একটা বোঝাতে চাচ্ছেন পগবা। আর মেসি তা বুঝতে পেরে হাসতে থাকেন। তবে এটা স্রফে কাকতালীয় নাকি ইচ্ছে করেই মেসি ও পগবা মিলিত হয়েছেন তা জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন