Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

‘পলওয়েলের সঙ্গে পুলিশের কল্যাণ জড়িত’

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডকে (পলওয়েল) একটি আধুনিক ও লাভজনক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে হবে। একই সঙ্গে শেয়ারহোল্ডারদের আস্থা বাড়াতে হবে।
গতকাল শনিবার রাজধানীতে রাজারবাগে এক অনুষ্ঠানে তিনি আরো বলেন, পলওয়েলের প্রতি শেয়ারহোল্ডারদের আস্থা বাড়াতে হবে। পুলিশ সদস্যদের বিনিয়োগকৃত অর্থ দিয়ে তাদের কল্যাণে বিভিন্ন ধরনের প্রকল্প গ্রহণ করতে হবে। পলওয়েলের চলমান প্রকল্পের সঙ্গে লাভজনক নতুন নতুন প্রকল্প গ্রহণ করার কোনো বিকল্প নেই। পলওয়েলের ৫১তম বার্ষিক সাধারণ সভায় পুলিশ প্রধান আরো বলেন, প্রাচীনতম এ সমবায়ী প্রতিষ্ঠানটির ব্যবসা স¤প্রসারণ এবং আয় বাড়ানোর ওপর গুরুত্বারোপ করতে হবে। কেননা এটির উত্তরোত্তর সমৃদ্ধির সঙ্গে পুলিশের কল্যাণ জড়িত। সভায় পলওয়েলের ভাইস চেয়ারম্যান ও অতিরিক্ত আইজিপি মোখলেসুর রহমান, র‌্যাবের ডিজি বেনজীর আহমেদ, ম্যানেজিং ডিরেক্টর ও অতিরিক্ত আইজিপি মইনুর রহমান চৌধুরীসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ