Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউস সানী ১৪৪০ হিজরী

‘মাদক ব্যবসায়ীরা ইবলিশ শয়তানের চেয়ে ভয়ঙ্কর’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

মাদক ব্যবসায়ীরা ইবলিশ শয়তানের চেয়ে ভয়ঙ্কর বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান। মাদক ব্যবসায়ীদের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, এখনও সময় আছে ভালো হয়ে যান, না হয় পুলিশের বন্দুকের গুলি রেডি আছে। মাদক ব্যবসায়ী আমার দলের হলেও ছাড় পাবে না। সন্ত্রাস-মাদক ব্যবসায়ী আমার দরকার নেই। খারাপ লোক নিয়ে আমি রাজনীতি করতে চাই না। খারাপ লোক একশ না হয়ে ১০ জন ভালো মানুষ আমার দরকার। একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে গতকাল শনিবার সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাইলট স্কুল মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। শামীম ওসমান বলেন, ২০০১ সালের নির্বাচনে পুলিং এজেন্ট হওয়ার অপরাধে আমার এক নারী কর্মীকে ধর্ষণ করেছিল তারা। আমার অনেক নেতাকর্মীর ওপর হামলা এবং হত্যা করেছে বিএনপির লোকজন।
আমার ভাই সেলিম ওসমানের কারখানায় হামলা করেছে, খামারের গরু লুট করেছে এবং আমার বাড়িতে আগুন দিয়েছে তারা। অথচ আমাদের সরকারের আমলে বিএনপির লোকজন শান্তিতে বসবাস এবং ব্যবসা-বাণিজ্য চালিয়ে যাচ্ছে। প্রতীকের চিন্তা না করে আগে ব্যক্তিকে চিনুন। ধানের শীষের চিন্তা বাদ দিয়ে এলাকার উন্নয়নের কথা ভাবুন। ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সানাউল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ