Inqilab Logo

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০২ পৌষ ১৪২৫, ৮ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

খুলনায় আচরণবিধি নিশ্চিতে ম্যাজিস্ট্রেট নিয়োগ

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আচরণবিধি নিশ্চিত করার লক্ষ্যে খুলনা মহানগরীর ৩১টি ওয়ার্ডে ১১জন এবং জেলার ৯টি উপজেলায় ৯জনসহ মোট ২০জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দেয়া হয়েছে। নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী এই নিয়োগ দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, খুলনা মহানগীর ৩১টি ওয়ার্ডে যেসকল নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ দায়িত্ব পালন করবেন তারা হলেন, খুলনা সিটি কর্পোরেশনের ৩ ও ৪নং ওয়ার্ড এবং আড়ংঘাটা ইউনিয়নে দায়িত্ব পালন করবেন এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, ১৮,২৫ ও ২৬নং ওয়ার্ডে মুহাম্মদ আরাফাতুল আলম, ২৪,২৭ ও ২৮নং ওয়ার্ডে সুস্মিতা সাহা, ১৬ ও ১৭নং ওয়ার্ডে বুলি বিশ্বাস, ১ ও ২নং ওয়ার্ড এবং যোগীপোল ইউনিয়নে অংগ্যজাই মারমা, ৩০ ও ৩১নং ওয়ার্ডে শাহীন সুলতানা, ৮.১১.১২ ও ১৩নং ওয়ার্ডে মো. মিজানুর রহমান, ৫,৬,৭ ও ১০নং ওয়ার্ডে মো. জাকির হোসেন, ১৯,২০ ও ২১নং ওয়ার্ডে কাজী নাহিদ ইভা, ২২, ২৩ ও ২৯ নং ওয়ার্ডে মো. রাশেদুল ইসলাম এবং ৯, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করবেন তাপসী রাবেয়া। খুলনা জেলার ৯টি উপজেলায় নিয়োগপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ হলেন, রূপসা উপজেলায় সাবরিনা সুলতানা, পাইকগাছায় মো. আব্দুল আউয়াল, বটিয়াঘাটায় মো. দেলোয়ার হোসেন, দাকোপে সঞ্জীব দাস, দিঘলিয়ায় মো. ইমরান খান, তেরখাদায় মো. ইসমাইল হোসেন, কয়রায় সেন্টু কুমার বড়–য়া, ফুলতলায় মোহাম্মদ আব্দুল্লাহ আল ফয়সাল এবং ডুমুরিয়া উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করবেন মো. রাকিবুল হাসান ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ