Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

খালেদা জিয়াকে যিনি সাজা দিয়েছেন তার বিরুদ্ধে মামলা করব

সখিপুরে বঙ্গবীর কাদের সিদ্দিকী

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, খালেদা জিয়াকে যে হাকিম সাজা দিয়েছেন আমি তার বিরুদ্ধে মামলা করবো। তিনি বলেন, আমি নির্বাচন করতে চাই না, চিল হয়ে সারাদেশ ঘুরে বেড়াতে চাই।
মানুষকে জানাতে চাই শেখ হাসিনা বঙ্গবন্ধুর সন্তান, আমি বঙ্গবন্ধুর রাজনৈতিক সন্তান। আমার শরীরে বঙ্গবন্ধুর রক্ত নেই, কিন্তু আদর্শ আছে। বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারীদের নিয়ে গত মাসের ২৮ তারিখে একটি সমাবেশ ডেকেছিলাম, সেই সমাবেশে বঙ্গবন্ধুর কন্যা হিসাবে ৯ বার লিখিত আমন্ত্রণপত্র পাঠিয়েছিলাম। কিন্তু কোন জবাব পাইনি। ৩১ ডিসেম্বরের পর শেখ হাসিনা আমাকে চিঠি লিখতে লিখতে অস্থির হয়ে যাবে। তিনি বলেন, খালেদা জিয়াকে যে মিথ্যা মামলায় সাজা দেওয়া হয়েছে, যে বিচারক সাজা দিয়েছেন- এদেশে তারও বিচার হবে। খালেদা জিয়া থুথু ফেললেও দুই কোটি টাকা হয়ে যায়।
গতকাল শনিবার বিকেলে সখিপুর কাদের সিদ্দিকীর দীপ-কুঁড়ি-কুশি বাসভবনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি জাতীয় ঐক্যফ্রন্ট নেতা সুলতান মোহাম্মদ মনসুর বলেন, বর্তমান আ.লীগ বঙ্গবন্ধুর আদর্শের, বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিনের আ.লীগ নয়। এখন এ আ.লীগে লুটেরাদের অনুপ্রবেশ ঘটেছে। হাজার হাজার নয় লক্ষ লক্ষ ডলার বিদেশে পাচার হলেও সরকারের কোন ভ্রুক্ষেপ নেই, অথচ সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মিথ্যা দুই কোটি টাকার মামলায় সাজা দিয়ে পরিত্যক্ত কারাগারে নিক্ষেপ করেছে। এখন খালেদা জিয়া মানে ১৭ কোটি মানুষ। বঙ্গবন্ধুর হত্যার যেভাবে প্রতিবাদ করেছিলাম এ লুটেরা সরকারের লুটপাটের বিরুদ্ধেও সেভাবে প্রতিবাদ করে গণতন্ত্র ফিরিয়ে আনবো। আ.লীগ লুটেরা দলে পরিণত হওয়ায় আমাদের মতো লোক আজ আ.লীগে নেই। সখিপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি আতোয়ার রহমানের সভাপতিত্বে ১৯৯৯ সালের ১৫ই নভেম্বর আ.লীগের ভোট ডাকাতির প্রতিবাদে আলোচনা সভায় বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক জনতা লীগ কেন্দ্রীয় সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক, জেলা কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি এ কে এম সালেক কিসলু, সম্পাদক এড. রফিকুল ইসলাম, সখিপুর উপজেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি শেখ মো. হাবিব, বাসাইল উপজেলা চেয়ারম্যান কাজী শহিদুল ইসলাম (শহিদ মুন্সী), উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগ সম্পাদক অধ্যাপক মীর জুলফিকার শামীম, কেন্দ্রীয় যুব আন্দোলন আহবায়ক হাবিবুন্নবী সোহেল প্রমূখ।



 

Show all comments
  • Robert Hassan ১৮ নভেম্বর, ২০১৮, ১:৪৪ এএম says : 0
    Doesn't makes any sense
    Total Reply(0) Reply
  • Nurul Hoque ১৮ নভেম্বর, ২০১৮, ২:০৬ এএম says : 0
    তিনি মনে হয় বিলিয়নার হয়ে গেছেন এবং কানাডা বা ভারত চলে যাবেন ?? অপরাধ করলে পালাতে হয় অার অপরাধ না করলে পালাতে হয় না বিচারক জানেন তিনি করছিলেন অার সময় এলে বুজা যাবে বিচারকের অবস্থান ??
    Total Reply(0) Reply
  • Masud ১৮ নভেম্বর, ২০১৮, ১১:১৬ এএম says : 0
    কতটা হঠকারি হলে বিচারকারি আদালতের বিরুদ্ধে মামলা করার আশ্বাস দিতে পারে যেখানে বিচারকগণ বিচারের ব্যাপারে সম্পূর্ণ দায় মুক্ত।
    Total Reply(0) Reply
  • Engr Amirul Islam ১৮ নভেম্বর, ২০১৮, ১০:৩৫ এএম says : 0
    This is very true that this government intentionally biased all justice system and they will pay for this.
    Total Reply(0) Reply
  • Toriqul Islam ১৮ নভেম্বর, ২০১৮, ১২:১৭ পিএম says : 0
    হে মুক্তিযুদ্ধের বীর আমি মনে করি আপনে সঠিক পথেই আছেন। যারা আপনার সমালোচনা করছে মনেরাখবেন তারা কেউ বাংলাদেশের শান্তি চায়না। কারণ সুষ্ঠ গণতন্ত্র ছাড়া কখনো দেশে শান্তি ফিরে আসবেনা। আজ দেশের 90% এর বেশি মানুষ গণতন্ত্রের পক্ষে সুতরাং আমি মনে করি আপনি সঠিক পথেই আছেন।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ ফখরুল ইসলাম ১৮ নভেম্বর, ২০১৮, ১২:১৯ পিএম says : 0
    অবশ্যই মামলা করা উচিত
    Total Reply(0) Reply
  • Md Joynal Abedin ২৮ নভেম্বর, ২০১৮, ১০:২৭ এএম says : 0
    We didn't expect to good democracy because she is facist govt- of awlg
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ