Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০ হিজরী।

জামিন নিতে হাইকোর্টে মির্জা আব্বাস ও তার স্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ১১:৪১ এএম

রাজধানীর নয়াপল্টনে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ ও সংঘর্ষের মামলায় জামিন নিতে হাইকোর্টে এসেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও তার স্ত্রী জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

রোববার সকালে বিএনপির এ দুই নেতা হাইকোর্টে এসে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কক্ষে অবস্থান করছেন। হাইকোর্টের একটি বেঞ্চে তাদের জামিন আবেদন উপস্থাপন হতে পারে বলে জানিয়েছেন আইনজীবীরা।

গত বুধবার দুপুরে ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সাথে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষ বাধে। এ সময় পুলিশের দুটি গাড়ি পোড়ানো হয়, ভাঙচুর করা হয় অনেক গাড়ি। এ ঘটনায় দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ বেশ কিছু বিএনপির নেতাকর্মীকে আসামি করে তিনটি মামলা করেছে পুলিশ।

এ ঘটনার পর পুলিশ বিএনপির মনোনয়নপ্রত্যাশীসহ প্রায় ৭০ জন নেতাকর্মীকে গ্রেফতার করে। এছাড়া বিএনপি নেত্রী নিপুণ রায়কেও গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা আব্বাস


আরও
আরও পড়ুন