Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউস সানী ১৪৪০ হিজরী

এলোপাতাড়ি কোপে প্রাণ গেল দোকান কর্মচারীর

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ১১:৫৭ এএম

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার রাতে টঙ্গীর আরিচপুর জামাই বাজার এলাকায় একদল মুখোশধারী কিশোর সন্ত্রাসীর চাপাতির কোপে কিশোর এক কর্মচারী নিহত হয়েছে। এ সময় তাদের ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপে আরো ৬ জন আহত হয়ে।

নিহতের নাম হাবিব (১৭)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর আরিচপুর এলাকার আশরাফুল আলমের ছেলে। হাবিব স্থানীয় একটি ফার্নিচার দোকানের কর্মচারী।

এলাকাবাসী ও পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার রাত ৯টার দিকে মুখোশধারী ১০/১২ জনের একদল কিশোর সন্ত্রাসী চাপাতি, ছোরা ও অস্ত্র নিয়ে টঙ্গীর জামাই বাজার এলাকায় রাস্তায় নেমে আসে।

এ সময় তারা যাকে সামনে পেয়েছে তাকেই এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে। তাদের ধারালো অস্ত্রের আঘাতে হাবিব (১৭), মাহফুজ (১৪), হাফেজ (২৩), হাসান (১৫), জিসান (১৫), সোহেল (১৭) ও রোহান (১৫)-সহ অন্তত ৭ জন আহত হয়।
আহতদের টঙ্গী আহসান উল্লাহ মাস্টার হাসপাতলে নেয়া হলে হাবিবকে মৃত ঘোষণা করেন কর্মরত চিকিৎসক। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় হাসানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এদিকে এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ ব্যপারে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন জানান, নিহত কিশোর হাবিব ঘটনার শিকার। রাতে এ ঘটনার সময় হাবিব দোকান বন্ধ করে বাসায় ফিরছিল। এ সময় সে সন্ত্রাসীদের চাপাতি হামলার কবলে পড়ে নিহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তবে এ ঘটনায় জড়িত কাউকে এ পর্যন্ত আটক করা সম্ভব হয়নি।d



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ