Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৪ পৌষ ১৪২৫, ১০ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

গণফোরামে আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন ড. রেজা কিবরিয়া

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ২:১৭ পিএম | আপডেট : ৩:২৪ পিএম, ১৮ নভেম্বর, ২০১৮

ড. কামাল হোসেনের গণফোরামে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছেন সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়া। রোববার দুপুরে মতিঝিলে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের চেম্বারে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন তিনি।

আওয়ামী লীগ ছেড়ে গণফোরামে যোগ দেয়ার বিষয়ে রেজা কিবরিয়া বলেন, বাবা শাহ এএমএস কিবরিয়ার আদর্শ থেকে আওয়ামী লীগ অনেকটাই দূরে সরে এসেছে। তাই ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন ঐক্যফ্রন্টে যুক্ত হয়েছি।

জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচন করতে চান জানিয়ে তিনি বলেন, দেশের স্বার্থে কাজ করতে চাই। এ জন্য ঐক্যফ্রন্টের হয়ে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

রেজা কিবরিয়া বলেন, আমি আমার আদর্শ থেকে এক চুলও পিছু হটিনি। দেশের মানুষের ভোটের অধিকার রক্ষায়, গণতান্ত্রিক অধিকার রক্ষায় এবং গণমাধ্যমের স্বাধীনতা রক্ষায় ড. কামাল হোসেন যে ঐক্যের ডাক দিয়েছেন, আমি তাতে সাড়া দিয়েছি।

তিনি মনে করেন, ড. কামালের নেতৃত্ব ছাড়া বাংলাদেশকে ঠিক পথে ফিরিয়ে নেয়া সম্ভব নয়। তিনি বলেন, একমাত্র ড. কামাল হোসেনই পারেন আমি যে বাংলাদেশের স্বপ্ন দেখেছি সেই স্বপ্নপূরণ করতে। বঙ্গবন্ধু সে স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্নপূরণ করার মতো ড. কামাল ছাড়া কেউ নেই।



 

Show all comments
  • মো ; সোহেল হোসেন ১৮ নভেম্বর, ২০১৮, ৮:২১ পিএম says : 0
    ড. রেজা কিবরিয়া কে আমার অভিনন্দন ও সালাম,আপনি সত্যি একটা সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। আমি কোনো রাজনৌতিক দলের লোক নই.যদি ড : কামাল হোসেন স্যার আমাকে গণফোরাম এর একজন সদস্য করেন আমি সত্যি মনে প্রাণে গণফোরাম তথা ড : কামাল হোসেন স্যার এর আদর্শ অনুযায়ী চলবো। আমি বিশ্বাস করি দেশের মানুষের ভোটের অধিকার রক্ষায়, গণতান্ত্রিক অধিকার রক্ষায় এবং গণমাধ্যমের স্বাধীনতা রক্ষায় ড. কামাল হোসেন যে ঐক্যের ডাক দিয়েছেন ইটা সময় উপযুগী সিন্ধান্ত। দেশের মানুষের অধিকার রক্ষা ও বাকস্বাধীনতা ফিরিয়ে আনতে জাতীয় ঐক্যের বিকল্প কিছু নেই.
    Total Reply(0) Reply
  • goljarhanif ১৮ নভেম্বর, ২০১৮, ২:৫৬ পিএম says : 0
    জীবনের রাস্তায়একা একা হেঁটে যাওয়া খুবএকটা কঠিন কাজ নয় ।কিন্তু , কারো হাত ধরে অনেকটা পথ হেঁটে গিয়ে,সেখান থেকে একা একা ফিরে আসা খুববেশি কঠিন ।প্রতিটা মানুষের জীবনেসময়ের মূল্য অনেকবেশি।এটি সবার মুখেমুখেই শোনা যাই।যখন এটি আমরা বাস্তবেউপলদ্ধি করি তখনই বোঝা যাই, আসলেই মানুষেরজীবনে সময়েরমূল্য কতটুকু বেশি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ