Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

সন্তানসহ মা নিখোঁজ, ৪ জনের বিরুদ্ধে সিরাজদিখান থানায় অভিযোগ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ৩:২১ পিএম

সিরাজদিখানে ২ সন্তানসহ দেড়মাস ধরে মা নিখোঁজ রয়েছে। এ ব্যাপারে গতকাল ৪ জনের বিরুদ্ধে সিরাজদিখান থানায় অভিযোগ হয়েছে।
জানা যায়, উপজেলার বয়রাগাদী ইউনিয়নের বয়রাগাদী গ্রামের প্রবাসী হারুন দেওয়ানের স্ত্রী সুমা আক্তার (২৮) তার দুই সন্তান মেয়ে হিমেকা (০৮) ও ছেলে সাদাপ (০৫) সহ দেড় মাস ধরে উধাও হয়েছে। এ ব্যাপারে প্রবাসী হারুনের বড় ভাই বিল্লাল দেওয়ান বাদী হয়ে শনিবার রাতে সিরাজদিখান থানায় ৪ জনকে আসামী করে অভিযোগ করেছেন। আসামীরা হলো ১। বয়রাগাদী গ্রামের লোকমানের স্ত্রী রীতা আক্তার (৩৮) ২। লোকমান হোসেন (৪৬) পিতা তোফাজ্জল হোসেন। ৩। রীতার বড় বোন ফাহিমা আক্তার (৪২) স্বামী অজ্ঞাত। ৪। উপজেলার ইছাপুরা ইউনিয়নের পুর্ব শিয়ালদী গ্রামের নাহিদ (২৪) পিতা অজ্ঞাত।
এ ব্যাপারে বিল্লাল দেওয়ান জানান, আমার ছোট ভাই দীর্ঘতিন যাবৎ সৌদি প্রবাসী। ২ বছর পর পর দেশে আসে। তার স্ত্রী সুমা ছেলে-মেয়েদের লেখাপড়ার জন্য তার আত্মীয় রীতা ও ফাহিমার সাথে যোগাযোগ করে ঢাকার বাসাবোতে বাসা ভাড়া নেয়। আমরা টাকা পয়সা দিয়ে সহযোগিতা করি। ৪/৫ মাস যোগাযোগ ঠিক রাখে। এর পর থেকে গত দেড় মাস ধরে মোবাইল ফোন বন্ধ এবং তার আত্মীয়দের সাথে যোগযোগ করলে তারা এখন ঠিকানা মোবাইল নং দেয় না এবং বলে কোথায় আছে জানে না। তার স্বামীর সাথে যোগাযোগ করে না। তাই কোন খোঁজ না পেয়ে থানায় তাদের ৪ জনের বিরুদ্ধে অভিযোগ করেছি।
সিরাজদিখান থানার ডিউটি অফিসার এ এস আই নুরনবী জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করা হচ্ছে। ওসি স্যারের নির্দেশে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ