Inqilab Logo

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০২ পৌষ ১৪২৫, ৮ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

পরীক্ষা দেয়া হলোনা একই বিদ্যালয়ে চার পরীক্ষার্থীর

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ৫:০৫ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় একই বিদ্যালয়ের চার শিক্ষার্থী পিএসসি পরীক্ষায় অংশ নিতে পারেনি। এরা হলে উপজেলার গোলবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আসাদুল বিশ্বাস, সজল মৃধা, সাহাদ সরদার ও সাগর মৃধা। বিদ্যালয়ে প্রধান শিক্ষক গোলাম মোস্তফা বাবুলের খামখেয়ালিপনার কারনে ওইসব পরিক্ষার্থীরা এ বছর পিএসসি পরীক্ষায় অংশগ্রহন করতে পারেনি বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বরাবরে একটি অভিযোগ করেছেন শিক্ষার্থীদের অভিভাবকেরা।
অভিযোগের সূত্রে জানা যায়, রবিবার অনুষ্ঠিত পিএসসি পরীক্ষায় অংশ নেয়ার জন্য ওই চার শিক্ষার্থী গত বৃহস্পতিবার পরীক্ষার প্রবেশপত্র আনতে বিদ্যালয়ে যায়। কিন্তু প্রধান শিক্ষক প্রবেশপত্র না দিয়ে তাদের ফেরত পাঠিয়ে দেয়। তাৎক্ষণিক অভিভাবকরা বিদ্যালয়ে গেলে প্রধান শিক্ষক তাদের জানিয়ে দেয় ওরা এ বছর পরীক্ষায় অংশগ্রহন করতে পারবে না। কারন তালিকায় তাদের নাম আসেনি।
প্রধান শিক্ষক গোলাম মোস্তফা বাবুল জানান, তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা। তবে কেন পরীক্ষায় অংশ নিতে পারলো না জানতে চাইলে সাংবাদিকদের কছে এর কোন উত্তর দিতে পারেনি ওই শিক্ষক।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো.জালাল আহমেদ জানান, এ বিষয়ে অভিভাবকদের অভিযোগ পেয়ে অভিয়ুক্ত শিক্ষককে ডাক হয়েছে। অভিযোগ প্রমানিত হলে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ