Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৭ চৈত্র ১৪২৫, ১৩ রজব ১৪৪০ হিজরী।

রাজাপুরে টেম্পো স্ট্যান্ড নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ২

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৮, ৮:০৪ পিএম

ঝালকাঠির রাজাপুরে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের দুই যুবক আহত হয়েছে। রবিবার সকালে উপজেলা সদরের মেডিকেল মোড় সংলগ্ন (শরীফ মার্কেট) এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- উপজেলার সাংগর গ্রামের রুহুল আমিন ওরফে রাঙ্গু মৃধার ছেলে মোঃ সোহাগ মৃধা (২৮) ও দেলোয়ার হোসেন ওরফে মনা মেম্বরের ছেলে আসাদুল মৃধা (২৭)।
স্থানীয়রা জানায়, লেবুবুনিয়া টেম্পো স্ট্যান্ড নিয়ে সকালে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষের স্থানীয় যুবকরা। এতে প্রথমে সোহাগ মৃধা আহত হয়। বিবদমান গ্রুপ দুটি ২য় দফায় দুপুরে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া শুরু করলে বিবদমান দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের হামলায় আসাদুলের ডানহাত রক্তাক্ত জখম হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুই পক্ষের মধ্যে গভীর উত্তেজনায় এলাকায় এখন থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের আশঙ্কা করছে এলাকাবাসী। এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, আহত সোহাগ এর পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ