Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ২ রবিউস সানী ১৪৪০ হিজরী

আনোয়ারায় ইসলামী ফ্রন্টের মানববন্ধন

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আহলে সুন্নাত ওয়াল জামাআত সমন্বয় কমিটির সদস্য সচিব ও গাউছিয়া কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে চট্টগ্রামের আনোয়ারায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার চাতরী চৌমুহনী বাজার চত্বরে এ কর্মসূচি পালন করে আনোয়ারা উপজেলা ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা। আনোয়ারা উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি মাওলানা কাজী বদরুজ্জামান নঈমীর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মোরশেদুল আলম মুন্সীর সঞ্চালনায় মিছিলোত্তর প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা ইসলামী ফ্রন্টের উপদেষ্টা মাস্টার এয়াকুব আলী।

এতে বক্তব্য রাখেন উপজেলা ইসলামী ফ্রন্টের সহ-সভাপতি মাওলানা মনির আহমদ আনোয়ারী, হাফেজ আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক ফিরোজ মিয়া, অর্থ সম্পাদক ইসমাঈল হোসেন, মাওলানা নাজিম উদ্দিন, শায়ের এনামুল হক, শামসুল হুদা মুনির, মাওলানা নুর আহমদ, যুবনেতা আবু তাহের, হাফেজ শফিকুল আলম, মো. আবদুল আজিম ও ছাত্রনেতা ওবাইদুল হক টিটু প্রমুখ। বক্তারা সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে ঘটনায় জড়িতদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর