Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাগপা’র পার্লামেন্টারি মনোনয়ন বোর্ড গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী যাচাই বাচাইয়ের জন্য জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা’র পার্লামেন্টারী (মনোনয়ন) বোর্ড গঠন করা হয়েছে। ৭ সদস্য বিশিষ্ট এ কমিটি প্রধান কারা হয়েছে জাগপা’র সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধানকে। গতকাল রোববার বিকালে গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানে এক প্রেস বিজ্ঞপ্তিতে ইনকিলাবকে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, কমিটির অন্য সদস্যরা হলেন, জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, কেন্দ্রীয় সহ সভাপতি আবু মোজাফ্ফর মোহাম্মদ আনাছ, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, অধ্যাপক ইকবাল হোসেন, শেখ জামাল উদ্দিন, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা কামাল। গত শনিবার রাতে আসাদগেট দলীয় কার্যালয়ে জাগপার কেন্দ্রীয় নির্বাহী কমিটির জরুরী সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয় এবং কমিটি অনুমোদন করেন জাগপার সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান। উল্লেখ্য আগামী একাদশ জাতীয় নির্বাচন পর্যন্ত এই কমিটি বহাল থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাগপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ