Inqilab Logo

ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

কলাপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় পানিতে ডুবে মো. আবু সাঈদ (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের নীলগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। শিশু আবু সাঈদ বাড়ীর সবার অগোচরে পুকুর পাড়ে গিয়ে পানিতে পড়ে যায়। পরে তাকে না পেয়ে খোঁজাখুজির পর অজ্ঞান অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সে ওই গ্রামের মো.আরশেদুল হকের ছেলে।

তিন গরু চোরকে গণধোলাই
কলাপাড়ায় তিন গরু চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। রোববার ভোররাতে উপজেলার চম্পাপুর এলাকায় গরু চুরির সময় জনতা প্রথমে অহেদ হাওলাদার (৪৫) নামে এক গরু চোরকে আটক করে। এ সময় অপর দুই চোর সবুজ হাওলাদার (৩৫) এবং আফং হাওলাদার (৪০) তাকে ছাড়াতে যায় । এ সময় স্থানীয় জনতা তাদেরকেও আটক করে গণধোলাই দেয়। পরে পুলিশ খবর পেয়ে তাদের উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। তাদের বাড়ী বরগুনার আমতলী উপজেলার পঞ্চিম চিলা গ্রামে বলে পুলিশ সূত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

২৬ জানুয়ারি, ২০২০
২৬ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ