Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আমিরাতে আখতারুজ্জামান চৌধুরী বাবুর স্মরণে দোয়া মাহফিল ও মেজবান

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরী বাবুর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আখতারুজ্জামান চৌধুরী বাবু স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটি আরব আমিরাতের উদ্যোগে গত বৃহস্পতিবার রাতে শারজাহস্থ একটি হোটেলের হলরুমে স্মরণ সভা, দোয়া মাহফিল ও মেজবান অনুষ্ঠিত হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান জুয়েল ও সাংগঠনিক সম্পাদক আনছার নুর আহমেদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও দুবাই বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা অধ্যাপক এম এ সবুর । বিশেষ অতিথি ছিলেন আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোহাম্মদ সেলিমউদ্দিন চৌধুরী, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মহিউদ্দিন মহিন ও সাধারণ সম্পাদক আবুল কাশেম, আমিরাত আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন ইকবাল, চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রবাসী আওয়ামীলীগের সভাপতি লায়ন নজরুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক মোহাম্মদ হামিদ আলী ও সিনিয়র সহ-সভাপতি আহাম্মেদ আলী জাহাঙ্গীর, দুবাই আওয়ামীলীগের সভাপতি হাজী শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মইনুল হোসেন, সংগঠনের উপদেষ্টা এনাম চৌধুরী ও হামিদুর রহমান প্রমূখ। আলোচনা শেষে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামীলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ