Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

সিরাজগঞ্জে অটোরিকশা চালক খুন

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ১২:৫২ পিএম

সিরাজগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মনির তালুকদার (১৭) নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। রোববার রাতে সদর উপজেলার কালিয়া হরিপুর উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত মনির কালিয়া কান্দাপাড়া উত্তরপাড়ার নজরুল তালুকদারের ছেলে।

কালিয়া হরিপুর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য জিন্নাহ মন্ডল জানান, রাত সাড়ে ৮টার দিকে অটোরিকশা চালক মনিরকে তুলে নিয়ে এসে কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমদ জানান, রাত পৌনে ৯টার দিকে আহত মনিরকে হাসপাতালে ভর্তি করা হলে কিছুক্ষণ পরই সে মারা যায়। নিহতের বুকে, পেটে ও মাথার পেছনে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, সম্ভবত শক্রতার জেরে তাকে হত্যা করা হয়েছে। মনির মৃত্যুর আগে স্বজনদের জানিয়েছে হত্যাকারীদের সে চেনে। কিন্ত তাদের নাম-পরিচয় জানাতে পারেনি। আমরা বিষয়টির তদন্ত করছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ