Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরে অপহরণকারী চক্রের ৪ সদস্য আটক

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৮, ৫:৪৫ পিএম

লক্ষ্মীপুরে অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-১১ সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্প। আটককৃতরা হলেন মো. শরীফুল ইসলাম, মো. সেলিম, পলি আক্তার ও পপি।
সোমবার বিকাল ৩ টায় জেলা স্টেডিয়াম সংলগ্ন র‌্যাবের লক্ষ্মীপুর ক্যাম্পে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানায় র‌্যাব। এর আগে লক্ষ্মীপুর শহরের দক্ষিন তেমুহনী থেকে তাদের আটক করা হয়। এসময় আমিনুল ইসলাম নামে অপহৃত এক কৃষি কর্মকর্তাকে উদ্ধার করা হয় এবং অপহরণকারীদের ব্যবহৃত ৫টি মোবাইল ও নগদ ৬০ হাজার টাকা জব্ধ করা হয় ।
সংবাদ সম্মেলনে র‌্যাব ১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক এএসপি মোস্তাফিজুর রহমান জানান, দীর্ঘদিন ধরে ওই চক্রটি বিভিন্ন লোকজনকে অপহরণ করে পরিবারের কাছে মুক্তিপণ দাবী করে অর্থ হাতিয়ে নিচ্ছিল। রবিবার বিকালে নোয়াখালী সদর উপজেলার উপ সহ-কারি কৃষি কর্মকর্তাকে অপহরণ করে ১ লাখ টাকা মুক্তিপণ দাবী করে আসছিল তারা। ভিকটিমের পরিবারের অভিযোগ পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে তাদের টাকা লেনদেনের সময় হাতেনাতে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ